চারঘাটে অগ্নিকান্ডে চারটি পরিবার নিঃস্ব

0 ৭১

চারঘাট প্রতিনিধি: চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের অর্ন্তগত হাবিবপুর গ্রমে আগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসির ভাষ্যতমে আনুমানিক বিকাল তিন ঘটিকার সময় চুলার আগুন হতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে তিনটি কাঁচা বাড়ী ও একটি সেমিপাকা বাড়ী পুড়ে ছাই হয়ে যায়। আগুন অতি দ্রুত ছড়িয়ে পড়লে এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলেও নিয়ন্ত্রনে আনতে পারে নাই। এর মধ্যে তিনটি কাঁচা বাড়ী ও একটি সেমিপাকা বাড়ী আগুনে পুড়ে যায়।

মোবাইল ফোনে চারঘাট, পুঠিয়া ও বাঘা ফায়ার সার্ভিসকে অবগত করলে বাঘা ফায়ার সার্ভিস দ্রুত ঘটনা স্থলে এসে তাতক্ষনিক আগুন নিয়ন্ত্রন করে। বাঘা ফায়ার সার্ভিসের লিডার মোঃ রফিকুল ইসলাম জানান আমারা মোবাইলে খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রন করি। আগুন নিয়ন্ত্রনে পাঁচ জন ফায়ার ফাইটার একজন ড্রাইভার ও টিম লিডার মোঃ রফিকুল ইসলাম সহ সাত জন সদস্য কাজ করেন।

অগ্নিকান্ডে মোঃ জাবেদ আলীর আনুমানিক ক্ষতির পরিমান দুই লক্ষ টাকা, মোঃ শফিকুল ইসলামের আনুমানিক ক্ষতির পরিমান পঞ্চাশ হাজার টাকা, মোঃ আজিজুল ইসলামের আনুমানিক ক্ষতির পরিমান দুই লক্ষ টাকা এবং মোঃ জারমান আলী ও তার ছেলে মোঃ রিপন আলী একই পরিবারে দুই জনের আনুমানিক ক্ষতির পরিমান তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস জানান। এ সময় নিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ও চারঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ ফকরুল ইসলাম তাদের খোজ খবর নিতে অগ্নিকান্ড স্থান পরিদর্শন করেন।

Leave A Reply

Your email address will not be published.