চারঘাটে কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধন

0 ১২২

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: র্স্মাট বাংলাদেশ,র্স্মাট কৃষি এই প্রতিবাদ্য বিষয় সামনে রেখে রাজশাহীর চারঘাটে তিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বর্নাঢ্য র‌্যালি,স্টল পরিদর্শন, আলোচনা সভা এবং ফলজ ও বনজ গাছ বিতরণ।

মঙ্গলবার সকালে চারঘাট কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় এ মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা সোহরাব হোসেনের সভাপতিত্বে প্রযুক্তি মেলার প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম লাল ফিতা কেটে শুভ উদ্ভোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন নাহার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন,উপজেলা প্রকৌশলী কর্মকর্তা রতন কুমার ফৌজদার, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা শফিউল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা খন্দকার ফিরোজ আহমেদ,উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান,উপ-সহকারী কৃষি র্কমকর্তা আমিরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানা সহ নার্সারি,কৃষকবৃন্দ। সভা শেষে কৃষকদের মাঝে বীজ,ফলজ ও বনজ গাছ বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.