চারঘাটে দুইটি আগ্নেয়াস্ত্রসহ আটক ১

0 ৬৫

স্টাফ রিপোর্টার: চারঘাট থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ৫০০ গ্রাম হিরোইন, ৫২ বোতন ফেনসিডিল ও মোটরসাইকেলসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী জেলা গোয়েন্দা বিভাগের একটি দল এই অস্ত্র মাদকদ্রব্য উদ্ধার ও অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতর নাম সেলিম আলী। তিনি রাজশাহীর চারঘাট থানার ঝিকরা গ্রামের নকিম উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানানো হয়।প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাই

ফুর রহমান জানান, বুধবার রাতে রাজশাহী জেলার ডিবি পুলিশের একটি দল চারঘাট থানা এলাকায় অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই দল জানতে পারে- চারঘাট থানার বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালযয়ের খেলার মাঠে কিছু মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদক বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার সাইফুর রহমানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আব্দুল হাই সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে চারঘাট বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অভিযান চালায়।

এসময় সেখান থেকে সন্দেহভাজন হিসাবে গ্রেফতার করা হয় সেলিম আলীকে। পরে তার কাছে তল্লাশী চালিয়ে দুটি অ্যামুনেশন, দুটি দেশীয় ওয়ান শুটার গান, ৫শ’ গ্রাম হেরোইন, ৫২ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এসময় একটি অ্যাপাসি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটক সেলিম আলী একাধিক মামলার আসামী। এছাড়াও তাকে চারঘাট থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.