ছিলেন বিজ্ঞানী হলেন ‘বাঘ গবেষক’!

0 75

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে এবার দেখা যাবে একজন ‘বাঘ গবেষক’ হিসেবে। সুন্দরবনে জলদস্যু ও প্রাকৃতিক বৈচিত্র্য নিয়ে নির্মিতব্য ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে তাকে এই চরিত্রে দেখা যাবে।

দীপঙ্কর দীপনের নির্মাণাধীন ‘ঢাকা ২০৪০’ ছবিতে একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। একই নির্মাতার ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে ফারিয়া হতে যাচ্ছেন বাঘ গবেষক।

ফারিয়া বলেন, চরিত্রটি নিয়ে আমি খুব এক্সাইটেড। চরিত্রটি আমার জন্য উপহার। শুটিংয়ের আগেই বাঘ গবেষক হিসেবে পুরোপুরি প্রস্তুতি নেব।

‘অপারেশন সুন্দরবন’ যৌথভাবে প্রযোজনা করছে র্যাব ওয়েলফেয়ার সোসাইটি ও থ্রি হুইলার। ছবির গল্প লিখেছেন গবেষণা উন্নয়ন একটি দল (আরডিটি)। চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ-দৌলা ও দীপঙ্কর দীপন।

আগামী ১০ ডিসেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। গভীর সমুদ্র ও সমুদ্রের ধার ঘেঁষে মান্দারবাড়ি চর, বঙ্গবন্ধু চর, পত্নীর চর আর কটকার চরে শুটিং হবে।

‘অপারেশন সুন্দরবন’ ছবিতে নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করবেন রিয়াজ, সিয়াম, রোশান, তাসকিন, মনোজ মিত্র প্রমুখ।

এদিকে নুসরাত ফারিয়া অভিনয়ের পাশাপাশি ব্যবসার দিকে ঝুঁকছেন। সম্প্রতি বড় বোন ইসরাত মারিয়ার সঙ্গে ‘মারিয়াস ব্রাইডাল স্টুডিও অ্যান্ড বিউটি কেয়ার’ নামে একটি বিউটি পার্লার খুলেছেন তিনি। বনানীর ১১ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির চতুর্থ তলায় মারিয়া ও ফারিয়ার বিউটি পার্লারটি অবস্থিত।

Leave A Reply

Your email address will not be published.

x