জঙ্গির মতো ব্যবহার করা হচ্ছে ইমরান খানের সঙ্গে

0 ১৫২
ইমরান খান

ক্ষমতা হারানোর পর থেকে ইমরানের বিরুদ্ধে দুই শতাধিক মামলা হয়েছে। এবার তাকে বন্দি করা হয়েছে কারাগারে। আইনজীবীরা জানিয়েছেন, ইমরানের সঙ্গে কারাগারে যে ব্যবহার করা হচ্ছে, তা সাধারণত জঙ্গিদের সঙ্গে করা হয়।

ইমরানের আইনবিষয়ক মুখপাত্র নঈম হায়দার পানজুঠা বলেছেন, তিনিই একমাত্র ব্যক্তি যিনি জেলে গিয়ে ইমরানের সঙ্গে কথা বলতে পেরেছেন। ইমরান তাকে বলেছেন, আমার সঙ্গে এমন ব্যবহার করা হচ্ছে, যাতে মনে হচ্ছে আমি একজন জঙ্গি।

তিনি বলেন, ইমরানকে খুব ছোট ও অন্ধকার সেলে রাখা হয়েছে। খোলা জায়গায় করতে হচ্ছে মলত্যাগ। ওই সেলে একটাই সুবিধা আছে। তা হলো, একটা সিলিং ফ্যান। তবে এরপরও ইমরানের মনোবলে একটুও চিড় ধরেনি। তিনি লড়াই চালিয়ে যাওয়ার জন্য পুরোপুরি তৈরি।

নঈম জানিয়েছেন, মঙ্গলবার তারা আদালতে আবেদন জানাবেন। ইমরান খান সবচেয়ে খারাপ পরিস্থিতির জন্য তৈরি আছেন।

ইমরানের আরেক মুখপাত্র রসুল হাসান বলেন, তাকে থাকার অযোগ্য জায়গায় রাখা হয়েছে। তা সত্ত্বেও সাবেক প্রধানমন্ত্রী চাঙা আছেন। তিনি বলেছেন, মানুষকে জানান, আমি আমার নীতি থেকে একবিন্দুও সরবো না।

ইমরানের আইনজীবীরা ইসলামাবাদ হাইকোর্টে আবেদন জানাবেন যেন, সাবেক প্রধানমন্ত্রীকে ভালোভাবে জেলে রাখা হয়। সেখানে একটা টেবিল, চেয়ার, টিভি ও গদি দেওয়া হয় এবং বাড়ি থেকে খাবার আনার সুবিধা দেওয়া হয়। তাকে যেন স্ত্রী, দলের নেতা এবং আইনজীবীদের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়।

 

Leave A Reply

Your email address will not be published.