জনসাধারনের সাথে থেকে কাজ করতে চান নৌকার মনোনয়ন প্রত্যাশী উৎপল কান্ত সরকার পিন্টু

0 ৪২২

শাহজাহান শাজু, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ভাবিচা ইউনিয়নের জনসাধারনের সাথে থেকে কাজ করতে চান নৌকার মনোনয়ন প্রত্যাশী উৎপল কান্ত সরকার পিন্টু। বর্তমানে তিনি উপজেলার ভাবিচা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

 

উৎপল কান্ত সরকার পিন্টু ভাবিচা ইউনিয়নের মালঞ্চি গ্রামের মৃত নিশি কান্ত সরকারের ছেলে। ছাত্র জীবন থেকেই দলের সকল কর্মসূচীতে সত্রিুয় ভাবে অংশগ্রহণ করে দলকে সুসংগঠিত করেছেন। ত্যাগী নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে আজও দলের একনিষ্ঠ কর্মী হিসবে কাজ করে যাচ্ছেন। তিনি ১৯৯৪ সালে ছাত্রজীবনে ও ২০০১ সালে পারিবারিক জীবেনে দলের জন্য জেল জুলুম ও নির্যাতনের শিকার হয়েছেন। একনিষ্ট কর্মী হিসেবে ছাত্র জীবন থেকেই দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

 

১৯৯৪ খ্রিষ্টাব্দে নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে নিয়ামতপুর সরকারী কলেজে ভর্তি হন তিনি। কলেজ শাখার ১৯৯৪ থেকে ১৯৯৬ বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব, ১৯৯৭ সালে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিকের দায়িত্ব, ২০০১ সালে উপজেলা ছাত্রলীগের আহবায়কের দ্বায়িত্ব, ২০০৯ সালে উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়কের দ্বায়িত্ব, ২০১৮ সালে নিয়ামতপুর উপজেলা পূজা উদযাপান কমিটির সহ-সভাপতির দ্বায়িত্ব পালন, ২০২০ সাল থেকে উপজেলার ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে দলকে এগিয়ে নিয়ে আসছেন।

 

বর্তমানে তিনি বর্তমান সরকারের উন্নয়নকে ত্বরাণিত করতে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে তাঁর নির্বাচনী এলাকায় জানান দিচ্ছেন। নৌকার মনোনয়ন প্রত্যাশী উৎপল কান্ত সরকার পিন্টু নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

 

আগামীতে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেলে সমাজের আপাময় জনসাধারনের সাথে থেকে আরও উন্নয়নমূলক কাজ করবেন। নৌকা প্রতীক ছাড়া উন্নয়ন সম্ভব নয় এমনটি সাধারণ মানুষদেরকে জানান দিচ্ছেন।

 

Leave A Reply

Your email address will not be published.