জন্মদিনে মোদির মেট্রোভ্রমণ, যাত্রীদের সঙ্গে তুললেন সেলফি

0 ১৮১
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আজ তার ৭৩তম জন্মদিন উদযাপন করেন দিল্লির মেট্রোরেলের যাত্রীদের সঙ্গে। ছবি : সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নেওয়া।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আজ ৭৩তম জন্মদিন। দিনটিকে স্মরণীয় করে রাখতে আজ তাই দিল্লির দোরকা এলাকায় এয়ারপোর্ট এক্সপ্রেস লাইনের সম্প্রসারিত অংশ উদ্বোধন শেষে মেট্রোরেল ভ্রমণে বের হয়েছিলেন তিনি। জন্মদিনে যাত্রীদের হাততালি আর শুভেচ্ছা জানিয়ে ‘শুভ জন্মদিন মোদিজি’ সুরের মূর্চ্ছনায় সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিলেন ভারতের এই শীর্ষ রাজনীতিবিদ। এ সময় তাঁকে যাত্রীদের সঙ্গে সেলফিও তুলতে দেখা যায়। খবর এনডিটিভির।

দিল্লির দোরকা সেক্টর-২১ স্টেশন থেকে মেট্রোরেলের হাইস্পিড করিডোরটি যশোভূমি দোরকা সেক্টর-২৫ স্টেশন পর্যন্ত বিস্তৃত। আজকের উদ্বোধন করা সম্প্রসারিত অংশটি দোরকা ২১ সেক্টরকে ভারতের আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের সঙ্গে যুক্ত করেছে। সম্প্রসারিত পুরো এক্সপ্রেস লাইনটির দৈর্ঘ্য প্রায় ২৫ কিলোমিটার।

এক্সপ্রেস লাইনটি উদ্বোধনের পাশাপাশি প্রধানমন্ত্রী মোদি আজ দোরকায় দেশটির ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টারও উদ্বোধন করেন। ‘যশোভূমি’ নামের এই কনভেনশন সেন্টারটি ৭৩ হাজার বর্গমিটার এলাকা জুড়ে বিস্তৃত। এতে আছে প্রধান অডিটোরিয়ামসহ ১৫টি কনভেনশন রুম, একটি গ্রান্ড বলরুম আর ১৩টি সভাকক্ষ।

Leave A Reply

Your email address will not be published.