জলঢাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও ছাগল বিতরণ

0 155

এন.আই.মানিক, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: জলঢাকায় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চ্যারিটেবল গ্রুপ “মা কেয়ার ফাুউন্ডেশন” এর ঢেউটিন ও ছাগল বিতরণ করা হয়েছে। অস্ট্রেলিয়া প্রবাসি বিমান প্রকৌশলী আলহাজ্ব আজাদুল আলম ও তার বন্ধু উত্তরাঞ্চলের অস্ট্রেলিয়া প্রবাসিদের সহযোগীতায় “মা কেয়ার ফাউন্ডেশন” এর ব্যানারে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের উত্তর বেরুবন্দ গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র ১৮টি পরিবারের মাঝে প্রত্যেককে ১টি করে ছাগল ও গৃহনির্মাণের জন্য ১বান্ডিল করে ঢেউটিন সহায়তা প্রদান করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

শুক্রবার শেষ বিকেলে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “মা কেয়ার ফাউন্ডেশন” এর অর্থায়ন ও শিমুলবাড়ী ইউনিয়নের কাশিমবাজার কমিউনিটি (কইঈ) এর আয়োজনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান হামিদুল হক, কাশিমবাজার কমিউনিটি মা কেয়ার ফাউন্ডেশনের সভাপতি অব: প্রধান শিক্ষক আলহাজ্ব লুৎফর রহমান বিএসসি, সাধারণ সম্পাদক, অব: প্রধান শিক্ষক আমিনুর রহমান, শিক্ষক অরুণ কুমার বিএসসি, সমাজকর্মী শিরিন আক্তার আশা, ইউপি সদস্য ইয়াকুব আলী, হাফিজুল হক খন্দকার, পরবানন্দ রায় ও আনিছুর রহমান প্রমুখ। উল্লেখ্য গত ৬ জানুয়ারি উপজেলার শিমুলবাড়ী ইউনয়নের বেরুবন্দ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হলে ১৮টি পরিবারের ৬০টি বসতভিটা পুড়ে ভস্মিভূত হয়।

 

ক্ষতিগ্রস্ত পরিবার গুলো হলেন, ভোলানাথ রায়, মহিভূষন রায়, চিত্র রায়, সত্যেন্দ্র নাথ রায়, নগেন্দ্র রায়, হরলাল রায়, অনাথ রায়, কবিতা রানী, সুচি রানী, প্রেমবালা, জগৎ রায়, শৌলেন রায়, দয়াল রায়, হরিদাস রায়, নিত্যা রায়, নারায়ন রায়, সুবোধ রায় ও বিকাশ রায় প্রমুখ। এতে মোট ৩৬ বান্ডিল ঢেউটিন ও ১লক্ষ ৮ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x