জাকের পার্টি খিলগাঁও থানার ২নং ওয়ার্ডে দাওয়াতি মিশন সভা অনুষ্ঠিত

0 168
নিজস্ব প্রতিবেদক: উপমহাদেশের অন্যতম সুফী-সাধক খাজাবাবা শাহসূফী সৈয়দ আল্লামা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) সাহেবের আধ্যাত্মিক উত্তরসূরি ও জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ এর তারিখ ঘোষণা করেছেন। জাকের পার্টির সকল নেতা-কর্মীদের ব্যাবস্থাপনায় মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ আগামী ২০-২৩ ফেব্রুয়ারি ২০২১ (রোজ শনি, রবি, সোম ও মঙ্গলবার), খাজাবাবা শাহসূফী সৈয়দ আল্লামা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) সাহেবের পবিত্র জন্মস্থান শেরপুর জেলাধীন, পাকুরিয়াতে অনুষ্ঠিত হবে। জাকের মহলে যা খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) সাহেবের “আবির্ভাব মঞ্জিল” নামেই পরিচিত। এই উরস শরীফের দাওয়াতি মিশন যথাক্রমে বিভিন্ন দেশে এবং বাংলাদেশের বিভাগ, জেলা ও থানা পর্যায়ে শেষ হয়েছে। এখন চলছে ওয়ার্ড/ইউনিয়ন/গ্রাম পর্যায়ে দাওয়াত পৌঁছানোর কার্যক্রম।
জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী সাহেবের নির্দেশে ও তাঁর মনোনীত মিশন সদস্যবৃন্দ পৌঁছে দিচ্ছেন মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ দাওয়াত। এখানে উল্লেখ্য বিশ্বের বিভিন্ন দেশের আশেকান, জাকেরান, ধর্মপ্রাণ মুমিন মুসলমানগন এই মহা-মিলনে যোগদান করে থাকেন।
এরই ধারাবাহিতায় জাকের পার্টি খিলগাঁও থানার আওতাধীন ২নং ওয়ার্ডের সকলকে মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ এর দাওয়াত পৌছে দিতে এই মিশন সভার আয়োজন করা হয়। ফ্রেন্ডস কনভেনশন সেন্টার, শান্তিপুর, গোড়ানে বাদ আসর থেকে অনুষ্ঠিত হয় এই সভা।
মিশন প্রধান হিসাবে উপস্থিত ছিলেন জাকের পার্টি ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক ও খিলগাঁও থানার সভাপতি মোঃ এনায়েত বকস। তিনি তার বক্তব্যের শুরুতে জাকের পার্টির চেয়ারম্যানের পক্ষ থেকে সকলকে খাজাবাবার আবির্ভাব মঞ্জিলে অনুষ্ঠেয় মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ এর দাওয়াত পৌঁছে দেন। তিনি আরও বলেন আমরা বড়ই সৌভাগ্যবান যে, আমরা   রাহমাতাল্লিল আলামিন দয়াল নবী রাসূল পাক (দঃ) এর উম্মত। আমরা আরো সৌভাগ্যবান যে, রাসূল পাক (দঃ) এর চরিত্রে চরিত্রবান, তাঁর আদর্শে আদর্শবান বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কূঃছেঃআঃ) সাহেবের রুহানী সন্তান জাকের পার্টির চেয়ারম্যানের নেতৃত্বাধীন জাকের পার্টির সদস্য।
রাসূল পাকের আদর্শকে পৃথিবীর সর্বত্র সাংগঠনিক ভাবে প্রচার ও প্রতিষ্ঠার লক্ষেই বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী ১৯৮৯ সনে জাকের পার্টি গটন করিয়া যান এবং এই পার্টিকে নূহ (আঃ) এর তরী-সম আখ্যা দেন। পৃথিবীতে আজ যে বিপদের ঘনঘটা তা বিশ্বওলী বহু পূর্বেই আমাদের জানিয়ে সতর্ক করেছিলেন এবং এই বিপদে জাকের পার্টি নূহ (আঃ) এর তরী-সম কাজ করবে। অর্থাৎ যারাই এই পার্টির পতাকা তলে থাকবে তারাই ভয়ংকর ঐ বিপদ হতে রক্ষা পাবে। কেননা জাকের পার্টির আদর্শ হইল দয়াল নবীর আদর্শ। আর দুনিয়া ও আখেরাতে মুক্তির জন্য মহান আল্লাহ পাক একটি পথই আমাদের জন্য নির্ধারণ করেছেন, আর তা হলো দয়াল নবীর আদর্শ। মিশন প্রধান সেই আদর্শের পতাকা তলে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে মহা পবিত্র বিশ্ব উরস শরীফে, বিশ্ব ওলীর আবির্ভাব মঞ্জিল, পাকুড়িয়া পাক দরবার শরীফ, শেরপুরে সমবেত হওয়ার দাওয়াত প্রদান করেন।
তিনি আরও বলেন, বিরোধিতা কারীদের অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান আলহাজ্ব খাজা মেঝ ভাইজান মুজাদ্দেদী সাহেবের আমন্ত্রণে সকলকে নিয়ে এই মহা পবিত্র উরস শরীফে যেগদান করার জন্য দেশবাসীকে আহ্বান জানান।
মিশন সদস্য হিসাবে উপস্থিত ছিলেন জাকের পার্টি খিলগাঁও থানার সহ-সভাপতি সাখাওয়াত হোসেন ও সাহেব আলী, সাধারণ সম্পাদক মফিজ উল্লাহ বাবলু, সাংগঠনিক সম্পাদক মোসাব্বিরল ইসলাম  কিরন, সহ সংগঠনিক মোঃ জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ আনোয়ারুল ইসলাম শিপু, দপ্তর সম্পাদক গাজীউর রহমান গাজী, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান, ছাত্র বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম রিপন, যুব বিষয়ক সম্পাদক কাজল ইসলাম, তথ্য বিষয়ক সম্পাদক হান্নানুর রহমান হান্নান।
এই মিশন সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাকের পার্টির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সম্মানিত সাধারন সম্পাদক দীন মোহাম্মদ খান মাষ্টার, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইমাম বকস, সহ-সভাপতি ও লালবাগ থানার সভাপতি মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক ও যাত্রাবাড়ী থানার সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, তথ্য বিষয়ক সম্পাদক ও পল্টন থানার সভাপতি মোঃ শফিকুল আলম, মহানগর সদস্য ও ওয়ারী থানার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মোল্লা সম্রাট, চকবাজার থানার সাধারণ সম্পাদক সালাউদ্দিন লিটন, ধানমন্ডি থানার সাধারণ সম্পাদক সাইখ আহমদ সহ আরো অনেকে। বিশেষ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম সাংগঠনিক বিভাগের সাংগঠনিক সম্পাদক ও জাকের পার্টি ডোনার কাউন্সিলের সম্মানিত সদস্য আশরাফুল ইসলাম পিয়ারু।
সভায় বক্তাগণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ এর তাৎপর্য ও বর্তমান প্রেক্ষাপটে খেদমতের গুরুত্বের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। মহা পবিত্র বিশ্ব উরস শরীফে ব্যাপক ভাবে অংশ নিতে এবং সামর্থ্য অনুযায়ী ব্যপক খেদমতের দৃপ্ত শপথ নেয়া হয়। চমৎকার এই মিশন সভাস্থলটি ২নং ওয়ার্ড ছাত্র ফ্রন্ট ও যুব ফ্রন্ট চমৎকার সাজে সজ্জিত করে।
চমৎকার এই মিশন সভা আয়োজনের জন্য জাকের পার্টি ২নং ওয়ার্ডের সকল জাকেরান ও আশেকানদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন মিশন প্রধান মোঃ এনায়েত বকস।
এই মিশন সভার সভাপতিত্ব করেন জাকের পার্টি ২নং ওয়ার্ড সভাপতি জনাব আব্দুল মজিদ শাহ আলম। মিশন সভাটি পরিচালনা করেন ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জনাব মোজাম্মেল হোসেন খান লিটু।

Leave A Reply

Your email address will not be published.

x