জাতীর পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ এইচএম কামারুজ্জামানের মাজারে আরডিএস এর নব- নির্বাচিত কমিটির পুস্পস্তোবক অর্পন করেন

0 143

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ২০২১-২৫ চার বছরের মেয়াদের নির্বাচনে নির্বাচিত হওয়ায নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যগন গতকাল শুকবার কুমারপাড়াস্থ জাতীর পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও কাজিরগঞ্জে পারিবারিক গোরস্থানেপুস্পস্তোবক অপর্ন করেন। তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া খায়ের করেন । দোয়া খায়ের পরিচালনা করেন দেলোয়ার হোসেন।

 

এ সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, মোঃ ডাবলু সরকার, মোঃ মোস্তাক হোসেন,মোঃ রমজান আলী, সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু , অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক নাজমীর আহমেদ আমান, রাসেল জামান, কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল ও নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু, মোঃ রেজাউল ইসলাম বাবুল, মোঃ সিরাজুর রহমান খান, আলী আফতাব তপন, শেখ আনসারুল হক খিচ্চু, মোঃ আব্দুস সোহেল, মোঃ মুকিতুজ্জামান জুরাত, মোঃ নজরুল ইসলাম সরকার, মোঃ তৌরিদ আল মাসুদ রনি, মোঃ আব্দুল মোমিন, শিরাজী ইমরুল হাসনাইন, মোঃ রোকনুজ্জামান, মোঃ মোঃ মামুনার রশীদ, মোঃ আকবর আলী , মোঃ একরামুল হক , রাফিকা খানুম ছবি ও মমতাজ মহলসহ সাধারন পরিষদেও সদস্য ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

x