জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর জেলা শাখার উদ্যোগে কম্বল বিতরণ

0 176

নিজস্ব প্রতিবেদক:  জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর জেলা শাখার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সম্মানিত সদস্য জননেতা ইকবাল হোসেন সবুজ।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) , সকাল ১১ ঘটিকায়  জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর জেলা শাখার কার্যালয় প্রাঙ্গন শহরের ১৯ শে মার্চ ডিজিটাল পার্কে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে অংশ নিন। মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজে বিভ্রান্ত ছড়াবেন না। অন্যায় ও দুর্নীতি করলে সে যে হোক তা তুলে  ধরুন। এমনকি আমার বিরুদ্দে লিখবেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ হয়েছিল গাজীপুর থেকে আশাকরি  দেশে প্রথম করোনার টিকা গ্রহণকারী গাজীপুরের মেয়ে নার্স রুনু ভেরোনিকা কস্তার পথ ধরে এদেশে সহসাই সকলকে আমরা টিকা প্রদানের মাধ্যমে করোনা মুক্ত হবো।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুস সাত্তার মিয়া, গাজীপুর সদর উপজেলা এডঃ রীনা পারভীন, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ শাহজাহান মোল্লা ও মোঃ আলমগীর গনি, জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর জেলা শাখার সিনিয়র সহ সভাপতি শাহীন আহম্মদ, দৈনিক মুক্ত বলাকার সম্পাদক মোঃ আলমগীর হোসেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদরথানার পুলিশ পরিদর্শক শাহ মোঃ জাহাঙ্গীর আলম,  দৈনিক দেশ রূপান্তর পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শাহজাহান মন্ডল, গাজীপুর সদর থানার শ্রমিক নেতা আমানুল্লাহ আমান, মুন্সিপাড়া সচেতন ঐক্য সমাজের সভাপতি সাইদ রানা প্রমুখ।

জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক মুছা খান রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে ১৬০ পরিবারের মাঝে উন্নতমানের বিদেশী কম্বল বিতরণ করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.