জেনেটিকা ইন্ডাষ্ট্রিজের বিদেশ ভ্রমনে গ্রহনকারী ডিলারদের সঙ্গে কুশল বিনিময়

282

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : শুক্রবার সকাল সাড়ে ১০ টায় “হোটেল হলিডে এক্সপ্রেস” আসকানা রোড উত্তরা, ঢাকায় জেনেটিকা ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর দেশব্যাপী ডিলারদের মধ্যে থেকে ২০১৮-২০১৯ইং সনের সফল ডিলার এবং অফিসারদের বিদেশ ভ্রমনের ১ম পর্বের অংশ গ্রহনকারীদের সঙ্গে কুশল বিনিময় ও নতুন পণ্য বাজারজাত ও পরিচিতি পর্বের অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের হেড অফ মার্কেটিং মিজানুর রহমান শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব প্রদান করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ ইরাদ আলী। তিনি বলেন যে, জেনেটিকা ইন্ডাষ্ট্রিজ লিমিটেড দেশের দ্বিতীয় শ্রেণীর একটি কীটনাশক বাজারজাত করন প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ১৯৬৯ সাল থেকে বাংলাদেশের কৃষকদের ক্ষেতের কীটনাশকের চাহিদা মিটিয়ে আসছে। আগামীতে প্রতিষ্ঠানের বাজারজাত সকল পণ্য দেশের কৃষকদের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার জন্য ডিলাদেরকে আহ্বান জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ম্যানেজার ডেভোলপমেন্ট মোঃ সাজ্জাদ হোসেন মিঠুসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য যে, সারাদেশের ডিলারদের মধ্যে ৪৭ জন এবং অফিসার ৮ জনসহ সর্বমোট ৫৫ জন ২৫শে অক্টোবর ২০১৯ইং থেকে ২৮শে অক্টোবর ২০১৯ইং তারিখ পর্যন্ত ভূটানে অবস্থান করবেন।

x