জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থীদের  সাক্ষাৎ

0 ১৭৪

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ৪০তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের নব যোগদানকৃত ৯ জন ৭৫ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থী।

বুধবার ( ৫ জুলাই) সকালে নিজ সভা কক্ষে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎকালে আগত প্রশিক্ষণার্থীগণ জেলা পরিষদের কার্যক্রম প্রসঙ্গে জানতে চাইলে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আপনারা হয়তো যেনে থাকবেন, আমি জন প্রতিনিধিদের ভোটে জয়লাভ করে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। ৯টি উপজেলার জনপ্রতিনিধি ও সিটি কর্পোরেশনের মেয়র ও ৪০ জন কাউন্সিলর সহ মোট ১১৮৬ জন জেলা পরিষদের ভোটার।

রাজশাহী জেলা পরিষদ ৯টি উপজেলা নিয়ে কাজ করায় এই অঞ্চলের মানুষের জন্য কাজ করার একটি উত্তম জায়গা। জেলা পরিষদ থেকে অসহায় মানুষের জন্য আর্থিক সহায়তা, শিক্ষা সহায়তা, চিকিৎসা সহায়তা সহ স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির, গোরস্থান সহ বিভিন্ন খাতে জেলা পরিষদের বরাদ্দ রয়েছে। তিনি আরো বলেন, আমি জেলা পরিষদে আসার আগে পরিষদের ফান্ডে ২১ কোটি টাকা ছিল।

আমি আসার পর এই ফান্ড বেড়ে এখন হয়েছে ৩৩ কোটি টাকা। তাই আমি মনে করি, জেলা পরিষদের সুযোগ আছে রাজশাহীর ৯টি উপজেলার মানুষের সেবা করার। পরিষদের উন্নয়নের ধারা অব্যহত রেখে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে রাজশাহী জেলা পরিষদ বড় ভূমিকা রাখবে।

সৌজন্য সাক্ষাৎকালে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান তার বক্তব্যে জেলা পরিষদের বিভিন্ন কর্মকান্ড নিয়ে আগত কর্মকার্তাদের সাথে বিস্তারিত আলোচনা করেন ।

Leave A Reply

Your email address will not be published.