জেলা বিএপির যুগ্ম আহবায়ক শাহীনের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

0 ২১১

নাটোর প্রতিনিধি: জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএপির যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীনের উপর দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মিরা। বৃহস্পতিবার শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে হাফরাস্তায় গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল ইসলাম আবুল, ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মারুফ ইসলাম সৃজন সহ দলের নেতা-কর্মিরা। এ সময় বক্তারা বলেন আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি’র নেতাকর্মিদের ওপর হামলার মাধ্যমে তাদের বর্বরতার পরিচয় দিচ্ছে। সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান বক্তারা।

উল্লেখ্য গতকাল বুধবার বিকেলে শহরের সড়ক ও জনপথ অফিসের সামনে বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীনকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। আহত অবস্থায় দলীয় কর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.