জেসিয়া শাকিবের নায়িকা হতে চান

0 686

আলমগী, বিনোদন : গত ২০ নভেম্বর চীনে ‘৬৭তম মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতায় অংশগ্রহণ শেষে দেশে ফেরেন পুরান ঢাকার মেয়ে জেসিয়া ইসলাম। চীন থেকে বিশ্বসুন্দরীর খেতাব জিতে আসতে না পারলেও শোবিজ জগতে তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। দেশে ফেরার পর অনেক পরিচালক-প্রযোজকই তার কাছে ছবির অফার নিয়ে আসছেন। সম্প্রতি সে কথা নিজেই জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।

তবে পরিচালক-প্রযোজকদের প্রস্তাবে হ্যা বা না কিছুই জানাননি জেসিয়া। শুধু জানিয়েছেন, কখনো যদি চলচ্চিত্রে অভিনয় করেন তবে নায়ক হিসেবে তিনি অবশ্যই সুপারস্টার শাকিব খানকে চাইবেন।

কারণ হিসেবে জেসিয়া জানান, শাকিব খান তার প্রিয় নায়ক। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘শিকারি’ ও চলতি বছরের ‘নবাব’- এ ছবি দুটিতে শাকিবের অভিনয় তার মন কেড়েছে। তাই জীবনের প্রথম চলচ্চিত্রে প্রিয় নায়ক শাকিবের সাথেই অভিনয় করতে চান তিনি।

জেসিয়া আরও বলেন, ‘এরই মধ্যে চলচ্চিত্রের কয়েকজন পরিচালক আমার সঙ্গে যোগাযোগ করেছেন। দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে চাই না। মনের মতো কাজ দিয়ে তবেই শুরু করতে চাই।’

উল্লেখ্য, বাংলাদেশ থেকে সেরা সুন্দরীর খেতাব জিতে চূড়ান্ত পর্বে অংশ নিতে গত ২০ অক্টোবর চীনে যান জেসিয়া। সেখানে বিভিন্ন দেশের সেরা সুন্দরীদের সঙ্গে এক মাস লড়াই করেন তিনি। সেরার মুকুট জিততে না পারলেও ছিলেন সেরা চল্লিশে। প্রতিযোগিতায় বিশ্বসুন্দরীর মুকুট মাথায় ওঠে ভারতের হরিয়ানার মেয়ে মানুসি চিল্লারের।

Leave A Reply

Your email address will not be published.