ঝিকরগাছার গদখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন

0 83
বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটি ১৬ অক্টোবর (বুধবার) গঠন করা হয়েছে।
জানা যায়, সফল রাষ্ট্রনায়ক ও মমতাময়ী নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং ঝিকরগাছা উপজেলা আওয়ামী যুবলীগকে সুসংগঠিত করার লক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঝিকরগাছা উপজেলা শাখার অর্ন্তগত ৪নং গদখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের জন্য অনুমোদন দেওয়া হয়।
উপজেলা যুবলীগের ঝিকরগাছা কার্যালয়ে সকলের সর্বসম্মতিক্রমে ইমামুল হক লিন্টু আহ্বায়ক এবং মোঃ আলমগীর হোসেন ও শাহিন আহম্মেদ,মনিরুজ্জামান মনি,ইমন হোসেনকে  যুগ্ম আহ্বায়ক নির্বাচন করে আগামী ৩ মাসের জন্য ২১ সদস্য বিশিষ্ট ৪নং গদখালী ইউনিয়ন ঝিকরগাছা শাখার আহ্বায়ক কমিটি’র অনুমোদন দিয়েছে ঝিকরগাছা উপজেলা যুবলীগ।
ঝিকরগাছা উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক-(১) সেলিমুল হক সালাম এবং যুগ্ন আহবায়ক মো: ইলিয়াজ হোসেন (২)  স্বাক্ষরিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আসাদুজ্জামান আসাদ,আমিনুল ইসলাম,মন্টু মিয়া,আহাদুজ্জামান,মো:ফয়েজ আহম্মেদ,আমিনুর রহমান,ইনতাজ হোসেন,সামসুর রহমান,জহুরুল,কুতুব উদ্দীন,জিয়াউর রহমান,ফরিদ মোড়ল,মনিরুল ইসলাম,আলমগীর কবির শাহিন,শফিকুল মোড়ল,আনোয়ার হোসেন,সহ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

x