ঝিনাইদহে অশ্লীল ভিডিও উঠতি বয়সি ছেলে মেয়েদের মোবাইলে !

0 3,165

mail-google-comজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ভেড়াখালী গ্রামের বকুল নামে এক ব্যক্তির ছড়িয়ে দেওয়া অশ্লিল ভিডিও উঠতি বয়সি ছেলে-মেয়েদের মোবাইলে ছড়িয়ে পড়েছে। পর্ণো ভিডিওটি যথেচ্ছা ছড়িয়ে পড়ায় অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে পড়েছে।
ভিডিও ধারণকারী বকুল একই গ্রামের মজিনু মালিথার ছেলে। গ্রামবাসী জানান, বকুল ভেড়াখালী গ্রামে বিভিন্ন লোকের স্ত্রীর সাথে সুস্পর্ক তৈরী করে নিয়ে দীর্ঘ দিন ধরে অসামাজিক কাজ চালিয়ে আসছে। ভেড়াখালী গ্রামে বকুলের দুই দালাল রয়েছে খাইরুল ও আজিজ। কিছু দিন আগে একই গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী সাথে অনৈতিক কাজ কর্মের সময় অশ্লীল ভিডিও ধারন করে বকুল।
সেই ভিডিও এখন গ্রামের উঠতি বয়সি ছেলে-মেয়েদের মোবাইলে ছড়িয়ে পড়েছে। গ্রাম বাসী অভিযোগ করেছে বলেন বকুল চরমপন্থি দল করে বলে বলে তার বিরুদ্ধে কেও টু-শব্দ করে না। ভেড়াখালী গ্রামের আব্দুল মান্নান জানান, তার স্ত্রীকে নিয়ে অশ্লীল ভিডিও গ্রামে ছড়িয়ে দেওয়ায় তিনি নারী ও শিশু আইনে হরিণাকুন্ডু থানায় একটি মামলা করেছেন।
হরিণাাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন জানান, হরিণাকুন্ডু থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছিলেন।
ডাক্তারী পরীক্ষার রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তিনি জানান ঘটনাটি তদন্তের জন্য এসআই নাহিদকে দায়িত্ব দেওয়া হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ঝিনাইদহে ২৮ মুক্তিযোদ্ধা পরিবার পেলো ‘বীরনিবাস’ !
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ : ঝিনাইদহে ২৮ মুক্তিযোদ্ধা পরিবারের কাছে তাদের বাড়ি হস্তান্তর করা হয়েছে। স্বাধীনতা যুদ্ধে বীরোত্বপুর্ন অবদান রাখা সৈনিকদের প্রতি সম্মান জানিয়ে বাড়ির নাম রাখা হয়েছে ‘বীরনিবাস’।
একটি প্রকল্পের আওতায় ঝিনাইদহ সদর ও মহেশপুর উপজেলায় ৫টি, কালীগঞ্জে ৪টি, কোটচাঁদপুরে ১টি, শৈলকুপায় ১০টি ও হরিণাকুন্ডুতে ৩টি বীরনিবাস নির্মাণ করা হয়েছে।
শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়নের রয়েড়া গ্রামের মৃত মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী দুদু মিয়ার স্ত্রী সাহেরা জানান, গ্রামের বাজার সংলগ্ন কৃষি সম্প্রসারণ অধিদফতরের পরিত্যক্ত বীজগুদামে কাটিয়েছেন ১০-১২ বছর।
অবশেষে বুঝে পেলেন বীরনিবাস নামের ছোট্ট বাড়িটি। এখানে ২টি শোবার ঘর, রান্নার জায়গা, খাবার জায়গা, ল্যাট্রিন ও একটি মিনি গোয়ালঘর রয়েছে। বিশ্ববিদ্যালয়পড়ুয়া দুদু মিয়ার ছেলে অপু জানায়, নিজেদের জমিতে বাড়ি পেলেও বৈদ্যুতিক সুবিধা না থাকায় তাদের ২ ভাইবোনের পড়াশুনা এবং অন্যান্য পারিবারিক কাজ ব্যাহত হচ্ছে বিধায় বৈদ্যুতিক সংযোগ জরুরি হয়ে পড়েছে।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) ঝিনাইদহের নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক জানান, ভূমিহীন ও অসচ্ছল মুক্তিযোদ্ধা আবাসন প্রকল্প নামে একটি প্রকল্পের কাজ সরকার তিন বছর আগে হাতে নেয়। তাদের আবাসিক সমস্যা নিরসনের জন্যই মূলত এ প্রকল্প হাতে নেয়া হয়।
২ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে নির্মিত বীরনিবাসের প্রতিটির জন্য ৯ লাখেরও বেশি টাকা ব্যয় করা হয়েছে। পুরো ব্যয়টাই সরকারের নিজস্ব অর্থায়নে করা হয়েছে বলে এলজিইডির নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক জানান।
তবে অভিযোগ উঠেছে সচ্ছল ও প্রভাবশালী মুক্তিযোদ্ধা পরিবারের বাড়ি আগে নির্মান করা হয়েছে। দুস্থ ও অসচ্ছল পরিবারদের বাছাই পক্রিয়ায় গুরুত্ব দেওয়া হয়নি বলে গ্রামের অনেক মুক্তিযোদ্ধা অভিযোগ করেন।

ঝিনাইদহে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত !
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ : ‘আসুন বিস্তারিত জানি, সতর্ক হই, টিকা দেই, নিমূল করি’ প্রদিপাদ্য নিয়ে ঝিনাইদহে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত হয়েছে। জেলা প্রাণী সম্পদ বিভাগ এ কর্মসুচির আয়োজন করে।
এ উপলক্ষে আজ সকাল সাড়ে ৮ টার দিকে জেলা প্রাণী সম্পদ অফিস চত্তর থেকে একটি বর্নাঢ্য র্যািলী বের করা হয়। র্যা লীটি শহরের আরাপপুর, পায়রাচত্তর সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।পরে প্রাণী সম্পদ অফিসের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: হাফিজুর রহমান, বিভিন্ন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, কর্মচারী সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা, জলাতঙ্ক প্রতিরোধে সকলকে সচেতন হবার আহবান জানান।
ঝিনাইদহে বিএনপি নেতা হান্নান শাহ’র স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল !
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা ও পৌর বিএনপি’র যৌথ উদ্যোগে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ.স.ম হান্নান শাহ মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১১টায় উপজেলা বিএনপির কার্যালয়ে এ শোকসভা অনুষ্ঠিত হয়। সভায় পৌর বিএনপির সভাপতি জিন্নতুল হক খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম এ মজিদ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তাইজাল হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিচুর রহমানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী।
শোকসভা এ্যাড. এম এ মজিদ বলেন, বিএনপি’র দূরদিনের কান্ডারি, সাহসীব্যাক্তিত্ব হান্নান শাহকে আমরা হারালাম। যা পুরন হবার নয়। আমরা তার আদর্শে অনুপ্রাণিত হয়ে সামনের দিকে এগিয়ে যাব। শোকসভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

x