টস জিতে ফিল্ডিংয়ে খুলনা টাইগার্স

253

খেলাধুলা ডেস্ক : চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালস। টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বেলা দেড়টায় মুখোমুখি হয় দল দুইটি।

চলতি আসরে এখন পর্যন্ত দুদলই অপরাজিত! ঢাকা পর্বে রাজশাহী শতভাগ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। এদিকে এক ম্যাচ খেলে চট্টগ্রামকে ৮ উইকেটে হারিয়েছে খুলনা। এক ম্যাচ জয়ে খুলনা পয়েন্ট টেবিলের চতুর্থ অবস্থানে রয়েছে। দুই দেই এখন অবধি অপরাজিত। তাই আশা করা যায় এদের মধ্যে ক্রিকেট দ্বৈরথটাও ভালোই হবে।ব্রেকিংনিউজ

খুলনা টাইগার্স একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, শামসুর রহমান শুভ, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম (অধিনায়ক ও উইকেটরক্ষক), রাইলি রুশো, রবি ফ্রাইলিংক, মেহেদী হাসান মিরাজ, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোহাম্মদ আমির, শহিদুল ইসলাম।

রাজশাহী রয়্যালস একাদশ: হজরতউল্লাহ জাজাই, লিটন দাস (উইকেটরক্ষক), আফিফ হোসেন, শোয়েব মালিক, অলক কাপালি, রবি বোপারা, আন্দ্রে রাসেল (অধিনায়ক), ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি, কামরুল ইসলাম রাব্বি।

ঢাকার প্রথম পর্বে ২টি করে জয়ের স্বাদ নেয় রাজশাহী ও চট্টগ্রাম। তবে ঢাকা পর্বে রাজশাহী ২টি ও চট্টগ্রাম ৩টি ম্যাচ খেলে। ১টি ম্যাচ খেলে ১টিতেই জিতেছে খুলনা। আর ৩টি ম্যাচ খেলে সবকটিতেই হারে সিলেট। ১১ ডিসেম্বর ঢাকায় শুরু হয় বিশেষ ‘বঙ্গবন্ধু’ বিপিএল। ১৪ ডিসেম্বর ঢাকার প্রথম পর্ব শেষ হয়।

ঢাকা পর্ব শেষে সবার উপরে আছে মৌসুমে দুর্দান্ত শুরু করা রাজশাহী রয়্যালস। দুই ম্যাচে দুই জয়ে তাদের সংগ্রহ ৪ পয়েন্ট। সমান ৪ পয়েন্ট নিয়েই নেট রানরেটে পিছিয়ে থেকে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

যথাক্রমে ১টি ও ২টি ম্যাচ খেলে ১টি করে জয় নিয়ে চতুর্থ ও পঞ্চম স্থানে আছে খুলনা টাইগার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। অপরদিকে যথাক্রমে তিনটি ও দুটি করে ম্যাচ খেলে কোনো জয় না পাওয়া সিলেট থান্ডার্স ও রংপুর রয়্যালস আছে ষষ্ঠ ও সপ্তম অবস্থানে।

 

x