টাকা না পেয়ে ঘরে তালা বগুড়ার সৈয়দপুরের খেরুয়াপাড়ায় দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে শাস্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

0 ২৮৬

ক্যাপশন: শুক্রবার (১৯ ফোব্রুয়ারী)বগুড়ার শিবগঞ্জ সৈয়দপুর খেরুয়াপাড়া গ্রামে দাদন ব্যবসায়ী সুমনের বিরুদ্ধে বিচার ও শাস্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।                                                                                                                                                        ছবি প্রতিনিধি

বগুড়া জেলা সংবাদদাতা: শুক্রবার (১৯ ফোব্রুয়ারী) বগুড়ার শিবগঞ্জ সৈয়দপুর জগন্নাথপুরের খেরুয়াপাড়া গ্রামে দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে বিচার ও শাস্তির দাবীতে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। গ্রামবাসীর আয়োজনে প্রতিবাদ সভায় বক্তারা, দোষী-অভিযুক্ত দাদনব্যবসায়ী সুমন’সহ অন্যান্যদের কে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।

জানা যায়, গত রবিবার (১৪ই ফেব্রুয়ারী) দুপুরে খেরুয়াপাড়া গ্রামের মৃত চাঁন মিয়া শেখের পুত্র দিনমজুর শাহাবুল ইসলামের বাড়ীতে দাদনব্যবসায়ী সুমন’সহ তার লোকজন টাকা দাবী করে টাকা না পেলে ঔইদিনেই বৃদ্ধা মা বুলবুলিকে ভয়-হুমকি-ধামকি দিয়ে তাদের ৩টি থাকার ঘর তছনছ, ভাংচুর ও লুটপাট’সহ বসত ঘরে তালা লাগিয়ে দেয়। এমনকি ঘরে তালা থাকায় গত ৪দিন হলে তারা পরিবার পরিজন নিয়ে মানবেতর ভাবে জীবনযাপন করছে।

 

খবরপেয়ে গতকাল শাহাবুল ঢাকা থেকে বাড়ীতে ফিরে উক্ত দাদন ব্যবসায়ীর অন্যায়-অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীকে বিষয়টি জানালে তারা ঐক্যবদ্ধ হয়ে এই মানববন্ধনের আয়োজন করে এবং থানা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন দিনমজুর শাহাবুল ইসলাম, মা বুলবুলি বেগম, স্ত্রী আমেনা বেগম, আদিল, আয়শা, ওমর ফারুক, আফছার আলী, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম, দুলু মিয়া, আকবর আলী, ফরিদুল ইসলাম’সহ গ্রামবাসী প্রমূখ।

 

এ ব্যাপারে শিবগঞ্জ থানা ওসি এসএম বদিউজ্জামান এবং মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি শাহীনুজ্জামান জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যর্থাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave A Reply

Your email address will not be published.