টাঙ্গাইলে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

0 607

tangail_মু.জোবায়েদ মল্লিক বুলবুল, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুর উপজেলা সদরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার(৪ আগস্ট) রাতে উপজেলা সদরের মীর নগর এলাকা থেকে ধর্ষিতার মামাতো ভাই রফিকুল ইসলামকে(২২) পুলিশ গ্রেপ্তার করেছে।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, উপজেলার সহবতপুর ইউনিয়নের ইরপা গ্রামের হেলাল মিয়ার ছেলে রফিকুল ইসলাম (২২) তার ফুফুর বাড়ি নাগরপুর উপজেলা সদরের মীর নগরে বেড়াতে আসে। বৃহস্পতিবার(৪ আগস্ট) বিকালে তার ফুফু ও ফুফা বাড়ি না থাকার সুযোগে ফুফাতো বোন স্থানীয় একটি বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে (১১) ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার চাচী ও প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে ধর্ষক রফিকুলকে ধরে ফেলে। পরে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। বৃহস্পতিবার (৪ আগষ্ট) রাত ৯টায় ধর্ষিতার মা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

নাগরপুর উপজেলা ছাত্রদলের সভাপতি নজরুল গ্রেপ্তার
মু.জোবায়েদ মল্লিক বুলবুল, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুর উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি নজরুল ইসলামকে বৃহস্পতিবার(৪ আগস্ট) বিকালে পুলিশ গ্রেপ্তার করেছে। পরে শুক্রবার(৫ আগস্ট) বিকালে একটি চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) জহিরুল ইসলাম জানান, গত বছরের ২৬ মে ভোর রাতে উপজেলা সদরের দুয়াজানি গ্রামে শাহানাজ বেগমের বাড়িতে চুরির ঘটনা ঘটে। সে সময় ওই বাড়ি থেকে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র চুরি হয়। এ ঘটনায় গত বছরের ২৭ মে সকালে নাগরপুর থানায় উপজেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলামসহ অন্যদেরকে অভিযুক্ত করে একটি চুরির মামলা দায়ের করেন শাহানাজ বেগম। ওই মামলায় পুলিশ সে সময় কয়েক আসামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে এবং জেলহাজতে পাঠায়। বৃহস্পতিবার (৪ আগষ্ট) বিকালে ওই চুরির মামলায় নাগরপুর উপজেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

Leave A Reply

Your email address will not be published.