টেকনোলজি এবং ইনোভেশন নিয়ে রিভাল ড্রিমের আত্মপ্রকাশ

0 3,170

অনুষ্ঠানের যাবতীয় ব্যবস্থাপনা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করাই হচ্ছে ইভেন্ট ম্যানেজমেন্ট। গায়ে হলুদ, বৌভাত, বিবাহবার্ষিকী, জন্মদিন, সুন্নতে খাৎনা, কনসার্ট, ডিজে পার্টি, সাংস্কৃতিক অনুষ্ঠান, কর্পোরেট অনুষ্ঠান, মেলা, প্রদর্শনী, ফ্যাশন শো, অফিসিয়াল মিটিং, সেমিনার, সমাবর্তন এবং পিকনিকসহ ছোট-বড় সব ধরনের অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পাদন করে থাকেন ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম।

তারই আলোকে বাংলাদেশে ক্রিয়েটিভ এজিন্সি হিসাবে আত্মপ্রকাশ করে রিভাল ড্রিম। ভেন্যু নির্বাচন, খাবার, পরিবহন, ক্যাটারিং, সাউন্ড সিস্টেম, লাইটিং, পোস্টারিং, ব্যানার, ফুল, মিডিয়া কভারেজ, বিজ্ঞাপন, আমন্ত্রণপত্র ছাপানো, আমন্ত্রণ জানানো, কাস্টম ডেকোরেশন, গ্রাফিক ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট সহো অতিথিদের অভ্যর্থনা জানানো, অনুষ্ঠান উপস্থাপনাসহ সব বিষয় নিখুঁতভাবে আয়োজন করা হয় এ ফার্মের মাধ্যমে।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সুমাইয়া নূর নীলিমা বলেন- আমরা টেকনোলজি এবং ইনোভেশন নিয়ে কাজ করি, প্রফিট মেকিং আমাদের প্রথম উদ্দেশ্য নয়, আমাদের মূল উদ্দেশ্য হলো সোশ্যাল ইমপ্যাক্ট। আমাদের একঝাক মেধাবী সৃজনশীল তরুন-তরুনী দেশের বিভিন্ন পর্যায়ে কাজ করছে। নতুনত্ব, সৃজনশীলতা, সচেতনভাবে গ্রাহকের চাহিদা ও বাজেটের সঙ্গে সামঞ্জস্য রেখে আমরা কাজ করে থাকি।

তিনি আরো জানান- কর্মব্যাস্ত সময়ে মানুষ প্রযুক্তির কল্যাণে দৈন্দিন জীবন যাত্রা আরো সহজ করে নিচ্ছে। সেই কথা মাথায় রেখে, রিভাল ড্রিমের পরিসেবা সবার দোরগোড়ায় পৌছে দিতে গুগল প্লে-স্টোরে সম্প্রতি “রিভাল ড্রিম” অ্যাপ উন্মুক্ত হয়েছে। যা পাওয়া যাবে http://bit.ly/2nWThKL এই ঠিকানায়। কোন প্রশ্ন বা মতামতের জন্য কল করা যেতে পারে 09602111177 এই নাম্বারে, এছাড়া বিস্তারীত জানতে ভিজিট করুন রিভাল ড্রিমের অফিসিয়াল ওয়েব সাইট- www.revealdream.com.bd

Leave A Reply

Your email address will not be published.

x