ট্রাম্পের বড়াই, দুই কথায় থামিয়ে দিলেন কেটি পেরি

0 770

https-_blueprint-api-production-s3-amazonaws-com_uploads_card_image_79816_cersei_donald_trump_shut_downআন্তর্জাতিক ডেস্ক : আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের রিপাবলিকান দলের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে মাত্র দুই কথায় একেবারে চুপ করিয়ে দিলেন আমেরিকান সংগীত শিল্পী কেটি পেরি। খবর হাফিংটন পোস্টের।

একটি বিতর্ক অনুষ্ঠানে ডোনাল্ড ট্রাম্প তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর ফলোয়ার সম্পর্কে কথা বলেছেন। একজন আদর্শ নেতা হওয়ার যোগ্যতা কি তিনি রাখেন এমন প্রশ্নের জবাবে ট্রাম্প একটি দীর্ঘ এবং অসংলগ্ন উত্তর দিলেন।

তিনি বড়াই করে বলেন, কিভাবে ফেসবুক এবং টুইটারে আমার ২৫ মিলিয়ন অনুসারী।

এই বক্তব্যের দ্বারা নিজেকে যোগ্য এবং আদর্শ প্রমাণ করতে চেয়েছেন ট্রাম্প।

তবে এই উত্তরে বিব্রত মার্কিন সংগীত তারকা কেটি পেরি। বরং এর জবাব বেশ ভালো মতো দিয়েছেন এই পপ তারকা।

কেটি পেরি ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে টুইটারে বলেন, কোথায়? ছোট সংখ্যা।

কেটি পেরি হিলারি ক্লিনটনের সমর্থক যার টুইটার ফলোয়ারের সংখ্যা ৯৩.৪ মিলিয়ন এবং ফেসবুকে রয়েছে আরো ৭১ মিলিয়ন।

এদিক থেকে ট্রাম্পের চেয়ে পেরি অনেক এগিয়ে। তাহলে প্রেসিডেন্ট প্রার্থীর জন্য ডোনাল্ডের জায়গায় কেটিকেই তো বেশি মানায় তাই না। এখন এমন সব টুইটে সমালোচনার ঝড় বইছে।

প্রসঙ্গত, আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্যাট পদপ্রার্থী হিলারি ক্লিনটনের পক্ষে ভোটদানে ভোটারদের উৎসাহিত করতে একটি ভিডিও তৈরি করেছেন মার্কিন পপ গায়িকা কেটি পেরি। ভিডিওতে ভোটদানে ভোটারদের উৎসাহিত করতে পোশাক খুলে ফেলতে দেখা গেছে এ গায়িকাকে।

তিনি টুইটারে এক বার্তায় জানান, ‘আগামীকাল আমি আমার দেহ ব্যবহার করে ভোটারদের ভোটদানে প্রলুব্ধ করব, যা বিশ্বকে পরিবর্তন করতে সহায়তা করবে।’

কী যুক্তিতে তিনি নগ্ন হলেন? ভোটের সঙ্গে নগ্নতার কী সম্পর্ক?

এ প্রসঙ্গে কেটি জানান, আপনি কোন পোশাকে ভোটকেন্দ্রে গেলেন, এটি কোনো গুরুত্বপূর্ণ বিষয় নয়। আর এ বিষয়টি বোঝানোর জন্যই তিনি নগ্ন হয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

x