ট্রেইলার উন্মোচনে অনুষ্ঠানেই ৩ কোটি ব্যয় করেছে ‘আদিপুরুষ’

0 ২৩০
সিনেমাটির পোস্টার। ছবি : টুইটার থেকে নেওয়া

হিন্দু পৌরাণিক মহাকাব্য রামায়ণের উপর ভিত্তি করে নির্মিত ‘আদিপুরুষ’ সিনেমা ভারতীয় সবচেয়ে ব্যয়বহুল সিনেমার একটি। যার আভাস পাওয়া যাবে ট্রেইলার উন্মোচন অনুষ্ঠানের খবর শুনলে।

মঙ্গলবার ভারতের অন্ধ্র প্রদেশ রাজ্যের তিরুপতি শহরে শ্রী ভেঙ্কটেশ্বরা বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে একটি জমকালো ইভেন্টে সিনেমাটির চূড়ান্ত ট্রেলার উন্মোচন করেছে, যেখানে পরিচালক ওম রাউত, প্রভাস, কৃতি শ্যানন এবং অন্যান্যদের উপস্থিতি দেখা গেছে। বিশাল আয়োজনের কারণে ব্যয়ের অংকটাও বড়।

ভারতীয় বিনোদনভিত্তিক পোর্টাল পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে, তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বরা বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত চূড়ান্ত ট্রেইলার লঞ্চ ইভেন্টের জন্য আড়াই কোটি রুপি খরচ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজ ও রেট্রোফাইলস। সঙ্গে ৫০ লাখ রুপির আতশবাজিসহ এই খরচ প্রায় ৩ কোটি রুপি পৌঁছেছে। মজার বিষয় হল, যা এই সিনেমায় নায়িকা কৃতি স্যাননের পারিশ্রমিকের সমান।

২০২১ সালের ২ ফেব্রুয়ারি ‘আদিপুরুষ’ সিনেমার চিত্রগ্রহণের কাজ শুরু হয়েছিল। ফিল্মটি হিন্দি এবং তেলেগুতে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে। এ ছাড়া তামিল, মালায়ালম ও কন্নড় ভাষায় ডাব করা সংস্করণে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাতে রামের ভূমিকায় প্রভাস, সীতা চরিত্রে কৃতি স্যানন, রাবণের ভূমিকায় সাইফ আলী খান, লক্ষ্মণের চরিত্রে সানি সিং ও হনুমানের চরিত্রে দেবদত্ত নাগে অভিনয় করেছেন। আগামী ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.