ঠিকাদরীর কাজের টাকা ভাগাভাগী নিয়ে সংঘর্ষ নিহত ১, গ্রেফতার ২

0 ৪৯

নাটোর প্রতিনিধি: ঠিকাদরীর কাজের টাকা ভাগাভাগী নিয়ে নাটোর পৌরসভা চত্ত্বরে যুবলীগ নেতা হাসানুর রহমান হাসু ও ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরু গ্রুপের সংঘর্ষে সিহাব হোসেন শিশির নামে একজন নিহত হয়েছে।

এ সময় হাসানুর রহমান হাসু গ্রুপের হাসু আহত হয়েছে। এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিল রোকনুজ্জামান হিরু ও ৫ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক হাসুকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুর দুইটার দিকে নাটোর পৌরসভা চত্ত্বরে এই ঘটনা ঘটে।

নিহত সিহাব হোসেন শিশির শহরের মল্লিকহাটি মহল্লার মোজাহার আলীর ছেলে ও কাউন্সিলর হিরুর সমর্থক।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, দুপুরে পৌরসভার দ্বিতীয় তলায় ঠিকাদারীর কাজের টাকা ভাগাভাগী নিয়ে কাউন্সিলর হিরু ও হাসুর সহ দুই গ্রুপের কয়েকজনকে নিয়ে পৌর মেয়র উমা চৌধুরী আলোচনা করছিলেন।

এ সময় পৌরসভা চত্তরে দুই গ্রুপের সমর্থকদের কথাকাটাকাটি শুরু হয়। এ সময় হাসু গ্রুপের সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে শিশিরের গলায় আঘাত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় শিশিরকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পৌর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরু ও ৫ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসুকে গ্রেফতার করে। ঘটনার সাথে জড়িত বাঁকীদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।

Leave A Reply

Your email address will not be published.