ডিপজল দেশে ফিরছেন

0 738

আলমগীর,বিনোদন :
আজ বৃহস্পতিবার বিকালে দেশে ফিরছেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের ভয়ংকর খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। গত পরশু রাতেই এমন খবর জানিয়েছিলেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার। তিনি জানান, ‘বাবা এখন অনেকটাই সুস্থ।
দীর্ঘ দেড় মাস সিঙ্গাপুরের মাউন্ড এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বাংলা ছবির এক সময়ের ভয়ংকর খল অভিনেতা ডিপজল। সেখানে তাকে দুই দফায় অপারেশন হতে হয়েছে।

গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। সেসময় দ্রুত তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য ২০ সেপ্টেম্বর বুধবার বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর যান তাঁর স্ত্রী জবা ও মেয়ে ওলিজা মনোয়ার।

এর পর গত ২৫ সেপ্টেম্বর প্রথম দফায় অস্ত্রোপচার হয় অসুস্থ ডিপজলের শরীরে। তাঁর হার্টের রক্তনালীতে একাধিক ব্লক ধরা পড়ায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা অপারেশন করে হার্টে রিং পরিয়ে দেন।

পরে গত ৩০ অক্টোবর সোমবার দ্বিতীয় দফায় আবারও অপারেশন করা হয় ডিপজলকে। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তখন বাবার ওপেন হার্ট সার্জারি করানোর খবর জানিয়েছিলেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার।

এদিকে, অসুস্থ থাকার কারণে ডিপজলের বহুল আলোচিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’এর কোনো অনুষ্ঠানেই থাকতে পারেননি তিনি। এটিই ডিপজল অভিনীত শেষ ছবি। ছবিটিতে দুলাভাই চরিত্রে অভিনয় করেছেন ডিপজল। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা গেছে চিত্রনায়িকা মৌসুমীকে। আরও আছেন বিদ্যা সিনহা মিম ও বাপ্পী চৌধুরী।

Leave A Reply

Your email address will not be published.