ডেঙ্গু প্রতিরোধে রাজশাহীতে আনসার ও ভিডিপির র‌্যালি ও লিফলেট বিতরণ

0 ৯৭

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ডেঙ্গু প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধি উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে রাজশাহী নগরীর সিএনবির মোড় এলাকায় র‌্যালির আয়োজন করেন জেলা আনসার ও ভিডিপি কার্যালয়। র‌্যালি শেষে স্থানীয়দের সচেতন করতে লিফলেট বিতরণ করা হয়।

এ সময় আনসার ও ভিডিপি রাজশাহী জেলা কমান্ডেট রাকিবুল ইসলাম বলেন, বর্তমান সময়ে ডেঙ্গু খুব আশংকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে। আমাদের রাজশাহী সিটিতে আমার পাওয়া তথ্যমতে গত ২৪ ঘন্টায় ৬৩ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি আছে। আমরা জানি এটা পরিশ্রমের শহর । তাই আমরা যদি ব্যক্তিগত ভাবে সবার ভেতরে সচেতনতা সৃষ্টি করতে পারি তাহলে এই ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব হবে।

তিনি আরো বলেন, সচেতনতা বৃদ্ধির লক্ষে আমাদের বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সম্মানিত মহা পরিচালক মহোদয়ের নির্দেশে আমরা সচেতনতা সৃষ্টির জন্য র‌্যালি লিফলেট বিতরণ ও মাইকিন সহ অন্যান্য কার্যক্রম গ্রহণ করেছি। আমাদের এই কার্যক্রম আজ থেকে শুরু হয়েছে। আমরা রাজশাহী শহর ও রাজশাহীর ৪টা থানা এবং ৯টি উপজেলাসহ প্রতিটি পর্যায়ে সচেতনতা বৃদ্ধির জন্য এই কার্যক্রম গুলো চালু রাখবো। যার ফলে জনগনের ভেতরে জেন একটা সচেতনতা সৃষ্টি হয়।

এতে উপস্থিত ছিলেন, সার্কেল এডজুটেন্ট আশরাফুল নেছা, থানা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফরহাদ হোসেন, প্রশিক্ষক রাজন সহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.