তাড়াশ খাদ্য গুদামে অফিস চলেছে নিরাপত্তা প্রহরী ও  ঝাড়ুদার দিয়ে! 

0 ১০২
সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার ছুটি না নিয়ে খাদ্য গুদামের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা শাহিন আলম এবং সহ-উপ-খাদ্য পরিদর্শক আবু বকর কর্মস্থলে অনুপস্থিত।
সোমবার (১৮ অক্টোবর)  সকালে সরেজমিনে  গিয়ে  দেখা যায় খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহ-উপ-খাদ্য পরিদর্শক নেই কর্মস্থলে।
এ বিষয়ে মুঠোফোনে খাদ্য গুদামের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা শাহিন আলমের নিকট  জানতে চাইলে তিনি বলেন,  আমি অসুস্থ। ময়মনসিংহ  মেডিকেলে ভর্তি ছিলাম। আমি আজকে সকালে যাওয়ার কথা থাকলেও নাক দিয়ে রক্ত পড়ায় এখন পর্যন্ত  আমার যাওয়া হয়নি। ছুটির বিষয়ে তিনি বলেন, আমি উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তাকে মৌখিকভাবে বলে এসেছি।
 এ বিষয়ে সহ-উপ-খাদ্য পরিদর্শক   আবু বকর মুঠোফোন  ছুটির নিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার বাবা অসুস্থ । তাই  আমি  রবিবার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে  মৌখিক  বলে এসেছি।
তাড়াশ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ ইয়াছিন আলীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে জানাযায় তিনিও অফিসে নেই  দুই  কর্মকর্তার ছুটির বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমাকে শাহিন আলম মৌখিক বলেছে, কিন্তু এস আই আবুবকর কর্মস্থলে অনুপস্থিত আমি জানিনা । সে আমার কাছ থেকে ছুটি নেয়নি মৌখিক কোন কিছু বলেনি।

Leave A Reply

Your email address will not be published.