তানিন সুবাহর বিজয় টিভিতে শুটিং

0 452

14202690_202463206836282_2117137195301498728_nআলমগীর, বিনোদন : ঈদের দিন রাতে বিজয় টিভিতে প্রচারিত হবে নাটক“শুটিং চলছে-দুই। নাটকটি রচনা ও পরিচালনায় করেছেন হুমায়ন কাবেরী।এর আগে নাটকটির প্রথম পাট গত ঈদে বিজয় টিভিতে প্রচার হয়েছে।এবার পাট নির্মিত হলো দর্শকের চাওয়া থেকে এই সিদ্ধান্ত।নাটকটি একটি কমেডি ধাঁচের নাটক ।
নাটকের কাহিনীতে দেখা যাবে- আগের পর্বে প্রোডাকশন বয়কে সবাই বেধে রেখে চলে গেছে তারপর হাউজের ম্যানেজার এসে তার বাধন খুলে দেয়।তখন সে প্রতিজ্ঞা করে আর সে প্রোডাকশনের কাজ করবে না এবার সে নাটক পরিচালনা করবে।যেহেতু সে ২৭ টা যাত্রাতে অভিনয় করেছে সেহেতু সে নায়ক হতে পারবে।তাই এই নাটকে সে নায়ক হবে।সব ঠিক করে আবার শুটিং এ আসে।আগের নায়িকা কারিনা বানুকেও রাজি করিয়ে নিয়ে আসে।তারপর শুটিংর পুরো ইউনিট নিয়ে শুটিং এ আসে। কিন্তু তার সাথে ক্যামেরাম্যান এর সাথে কথা কাটাকাটি হয় ।
ডিরেকশন না জানলে যা হয় ক্যামেরাম্যানকে উল্টাপাল্টা শট নিতে বলে তাই।ক্যামেরাম্যান রাগ করে সরে যায় তাই সে একাই ক্যামেরা চালায়,অভিনয় করে,আবার পরিচালনাও করে। এলাকার সেই ডন আবার ডিস্টাব করে ।সব অভিনয় শিল্পীরা রাগ করে বসে থাকে।সব এলোমেলো অবস্থা। আসলে প্রমান হলো প্রোডাকশন বয় দিয়ে পরিচালনা হয় না ।এ ভাবে এগিয়ে চলে শুটিং চলছে-দুই।নাটকটিতে অভিনয়ে যারা আছে-হুমায়ন কাবেরী,তানিন সুবাহ,শাহিন খান,উত্তম,রাহাত কায়সার,আবুল,কাশেম সিকদার,আহসান উল কাদির,বুলেট,ইয়াছমিন সাথী,শামীম,মানিক,সিরাজ আরো অনেকেই।

Leave A Reply

Your email address will not be published.