তানোরের মালশিরাতে জাতীয় শোক দিবস উৎযাপন

0 ৫৯
এইচএম.ফারুক, তানোরঃরাজশাহীর তানোরের কামারগাঁ  ইউনিয়ন (ইউপি) উত্তর আওয়ামী লীগের ১ নম্বর মালশিরা ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে  জাতীয় শোক দিবস উৎযাপন করা হয়েছে।
জানা গেছে, ৫ আগস্ট শনিবার বেলা ১২ টায় কামারগাঁ ইউপি উত্তর আওয়ামীলী লীগের ১ নম্বর মালশিরা ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মালশিরা লালপুকুর স্থানে ১৫আগস্টের শোকর‍্যালী, আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়েছে।
এদিন মালশিরা লালপুর পাড়ে মাঠে মালশিরা ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কামারগাঁ ইউনিয়ন উত্তর আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দীন আলী প্রামানিক।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উৎযাপনে আয়োজিত শোকর‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং কামারগাঁ  ইউপির চেয়ারম্যান ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী মিঞা, বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা কৃষক লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যা আবু বাক্কার সিদ্দীক, আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান, মুনসেফ আলী, কামারগাঁ ইউনিয়ন উত্তর যুবলীগ সভাপতি হায়দার আলী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি লিটন সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।
উক্ত অনুষ্টানে ১৫ আগস্টের ভয়াবহ ঘটনা সম্পর্কে আলোচনা করে ১মিনিট নিরবতা  ও ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়েছে এবং সকলের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.