তানোরে এমপির উপহার পেলেন যুব মহিলা লীগের নেত্রীরা

0 ১০৬
এইচএম.ফারুক, তানোর থেকেঃ রাজশাহীর তানোরে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষে ঈদুল আযহা উপলক্ষে   যুব মহিলা লীগের নেত্রীদের মাঝে ঈদ উপহার শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে। মঙ্গলবার  উপজেলার ৭টি ইউনিয়ন ও দুটি পৌরসভার নারী নেত্রীদের মাঝে এসব শাড়ি কাপড় বিতরণ করা হয়।
জানা গেছে, ঈদুল আযহা উপলক্ষে উপজেলা যুব মহিলা লীগের নেত্রীদের ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এসব শাড়ি কাপড় বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু,
চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, সরনজাই ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক খান,উপজেলা আওয়ামী লীগ নেতা আবু সাঈদ প্রমূখ।
অন্যদিকে, তানোরে ভূমিহীনদের আশ্রয়ন প্রকল্পের আওতায় থাকা অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার  বিতরন করেন তানোর উপজেলা নির্বাহী অফিসার মোঃ বিল্লাল হোসেন।
ঈদ উপহার পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি  কৃতজ্ঞতা স্বীকার করেন সুবিধাভোগীরা। 

Leave A Reply

Your email address will not be published.