তানোরে ছিনতাইকৃত টাকা উদ্ধারে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত

0 ৫৮

এইচএম ফারুক, তানোর থেকে : রাজশাহীর তানোরে ছিনতাই মামলার প্রধান আসামী তানোর উপজেলার কলমা ইউনিয়নের পিঁপড়া কালনা গ্রামের দুখু মিয়ার পুত্র মাসুম (২৫) এর ৩ দিনের রিমান্ড মুঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার তাকে রাজশাহী কেন্দ্রীয় করাগার থেকে তানোর থানায় নিযে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা তানোর থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান হোসেন বলেন, আদালতে ৫ রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিলো। বুধবার মামলার শোনানী শেষে আদালত মামলার প্রধান আসামীর ৩ দিনের রিমান্ড মুঞ্জুর করেছেন।

তিনি বলেন, ৮ই জুন বৃহস্পতিবার রাত পৌনে ৯ টার দিকে বাড়ি ফেরার পথে পথরোধ করে সিটি ব্যাংককের এজেন্ট ব্যাংকিং এর প্রায় ৪ লাখ টাকাসহ ব্যাগ ও ২ টি ট্যাব ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই রাতেই অভিযান চালিয়ে ২ টি ট্যাবসহ ৩ জনকে গেপ্তার করা হয়। কিন্তু টাকা উদ্ধার করা যায়নি।

এঘটনায় তানোর থানায় একটি ছিনতাই মামলা রেকর্ড করা হয়। পরে গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। অন্য আসামীরা হলেন, কলমা ইউনিয়নের নড়িয়াল গ্রামের রিপন আলীর পুত্র নাজিউর রহমান (১৯), কুমড়াপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র মনিরুল ইসলাম (৩০) এরা বর্তমানে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

ছিনতাইয়ের স্বীকার তালন্দ বাজারের সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর স্বত্বাধিকারীরা জাহাঙ্গীর আলম বলেন, ওইদিন রাতে বাড়ে ফেরার পথে বাড়ির পার্শ্বে যাওয়া মাত্র অস্ত্রের মুখে জিম্মি করে ৪ ছিনতাইকারী তার কাছে থাকা টাকার ব্যাগ ও ২ টি ট্যাব নিয়ে পালিয়ে যায়।

ওইদিন রাতভর অভিযান চালিয়ে তানোর থানা পুলিশ ২টি ট্যাবসহ ৩ জনকে গ্রেফতার করেন।তবে, টাকা ও টাকার ব্যাগ উদ্ধার আরো ১ জনকে গ্রেফতার করতে পারেননি পুলিশ।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, আরো ১ আসামীকে গ্রেফতার ও টাকা উদ্ধারে জিজ্ঞাসাবাদের জন্য মামলার প্রধান আসামীকে রিমান্ড মুঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.