তানোরে জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল অনুষ্ঠিত

0 ১০১

এইচএম.ফারুক, তানোরঃ রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের উত্তর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উৎযাপিত হয়েছে।

জানা গেছে, ১৯ আগস্ট শনিবার  বেলা ৩টায় কামারগাঁ ইউপি উত্তর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মাদারীপুর শেখ রাসেল স্মৃতি সংসদ মাঠে ১৫ আগস্টের আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

এদিন মাদারীপুর শেখ রাসেল স্মৃতি সংসদ মাঠে কামারগাঁ ইউনিয়ন উত্তর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কামারগাঁ ইউনিয়ন উত্তর আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দীন আলী প্রামাণিক।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উৎযাপনে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর গোদাগাড়ী রাজশাহী -১ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, তানোর উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা চেযারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা কৃষক লীগ সভাপতি বাবু রামকমল সাহা, উপজেলা মহিলা লীগ সভানেত্রী ও ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, বিশিষ্ট সমাজ সেবক আবুল বাসার সুজন, উপজেলা শ্বেচ্ছাসেবক লীগ সভাপতি রামিল হাসান সুইট, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী মিঞা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান, মুনসেফ আলী, কামারগাঁ ইউনিয়ন উত্তর যুবলীগ সাধারণ সম্পাদক হায়দার আলী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল ইসলাম লিটনসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ছাড়াও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ১৫ আগস্টের ভয়াবহ ঘটনা সম্পর্কে আলোচনা করা হয়  ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। পরে কাঙ্গালি ভোজের খাবার বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.