তানোরে ধর্ষন মামলায় আটক ১

0 ৮২

এইচএম.ফারুক, তানোরঃ রাজশাহীর তানোরে ধর্ষণ মামলায় কামারগাঁ ইউপির সংরক্ষিত নারী আসনের সদস্যার পুত্র আব্দুর রশিদকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ধর্ষক আব্দুর রশিদ (৩০) তানোর উপজেলার কামারগাঁ ইউপি ধানুরা গ্রামের আকবর আলী ও কামারগাঁ ইউপি ১ নং সংরক্ষিত নারী আসনের সদস্যা রশিদা বেগমের পুত্র।

সোমবার বিকালে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় ভিক্টিম একই এলাকার জৈনক ব্যক্তির স্ত্রী বাদি হয়ে একজনকে আসামী করে সোমবার তানোর থানায একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

মামলার বিবরন পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, জৈনক ব্যক্তি তার স্ত্রীকে বাড়িতে রেখে অন্য এলাকায় কাজের তাগিদে থাকেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে ওই গৃহবধুর বাড়িতে ঢুকে জোর পূর্বক ধর্ষণ করে চলে যায়।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম বলেন, সোমবার দুপুরে ওই গৃহবধু তানোর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। তিনি বলেন, মামলা দায়রের পর ওই দিনই বিকালে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার গ্রেপ্তারকৃতকে পুলিশ স্কটের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভিক্টিকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.