তানোরে  পুনরায় কলমা ইউপি  মহিলা আ’লীগের  সভাপতি পলি সম্পাদক শাহানাজ

0 ১২১
তানোের প্রতিনিধিঃরাজশাহীর তানোর কলমা মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সর্বসম্মতিক্রমে পলি  সভাপতি শাহানাজ খাতুন সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়েছে। আজ (৬ই জুন ) মঙ্গলবার বিকেলে কলমা ইউপির দরগাডাঙ্গা  হাই স্কুল  মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (তানের-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সাবরক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
কলমা ইউপি মহিলা লীগের সভাপতি শারমিন রিমা  পলির সভাপতিত্বে ও শাহানাজ খাতুনের সঞ্চালনায়  অনুষ্ঠানে বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না,তানোর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আ’লীগ নেতা আবুল বাসার সুজন, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক এবং তানোর উপজেলা স্বেচ্ছাসরবকলীগের সদস্য সচিব রামিল হাসান সুইট  প্রমুখ।
এসময় কলমা ইউপির  প্রতিটি ওয়ার্ড সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন এলাকার মহিলা লীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে শারমিন রিমা পলিকে সভাপতি ও শাহানাজ খাতুনকে সাধারণ সম্পাদক ঘোষনা করে তানোর পৌর মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কমিটি ঘোষণা করা হয়।
মনিরুজ্জামান মনি

Leave A Reply

Your email address will not be published.