তানোরে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় ৩ ভুয়া পুলিশ আটক

0 ৭০

এইচএম.ফারুক, তানোর: রাজশাহীর তানোরে হ্যান্ডকাফ ভুয়া আইডি কার্ড দেখিয়ে পুলিশ পরিচয়ে আদিবাসী পল্লীতে গিয়ে চাঁদা আদায়ের সময় ৩ ভূয়া পুলিশকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

এরা হলেন, তানোর পৌর এলাকার মাসিন্দা মহল্লার আসাদুল ইসলামের পুত্র রাকিব হোসেন (৩০), তানোর উপজেলার আড়াদিঘী গ্রামের তোফাজ্জুল হোসেনের পুত্র তৌহিদুল ইসলাম (২৫) এবং দেবিপুর গ্রামের মহাসিন আলীর পুত্র সিএনজি চালক মুন্না সরকার (২৩)।

এঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে তানোর উপজেলার শিকপুর গ্রামস্থ দিয়ারা পাড়া আদিবাসী পল্লীতে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত ৩ জনকে পুলিশ স্কটসহ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, শুক্রবার রাতে গ্রেপ্তাকৃত ৩ জনসহ আরো ২/৩ জন সিএনজি নিয়ে বাধাইড় ইউপির শিকপুর গ্রামের দিয়াড়া পাড়ার আদিবাসী পল্লীতে গিয়ে পুলিশ পরিচয় দিয়ে চাঁদা বাজি করছিলো।

এসময় স্থানীয়দের মধ্য সন্দেহের সৃষ্টি হলে তাদের আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠিয়ে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ২/৩জন পালিয়ে যায়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে সিলভার কালার ১ টি হ্যান্ডকাফ ও তানোর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অডিট অফিসার পরিচয়ের ভুয়া পরিচয় পত্র, চাঁদাবাজির কাজে ব্যবহৃত একটি সিনজি এবং চাঁদা হিসেবে আদায় করা ২ হাজার ৫ শ’ টাকা উদ্ধার করা হয়েছে।

এঘটনায় মুন্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোজাহারুল ইসলাম বাদি হয়ে ৩ জনসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.