তানোরে পৌরসভার ৪ নংওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

0 70

তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজমাহীর তানোর উপজেলার তানোর পৌরসভার মঙ্গলবার বিকেল ৪টার দিকে ৪ নংওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে।তানোর পৌরসভার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও তানোর উপজেলা সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুলের সভাপতিত্বে ৪ নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে।

 

নির্বাচন পরিচালনা কমিটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুনিল দাস,নির্বাহী সদস্য মনিরুজ্জামান,আওয়ামীলীগ নেতা তারেক সরকার,তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো,সাধারন সম্পাদক ওহাব সরদার,সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন,মৃদুল কুমার ঘোষ,তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিম,সাবেক ছাত্রলীগ নেতা সাফিউল ইসলাম, সাফিন,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাইনুস উদ্দিন,যুবলীগ নেতা সোহেল রানা , ছাত্রলীগ নেতা তুষারপ্রমুখ।

 

এ সময় ৪ নং ওয়ার্ড আহবায়ক শ্রী সুনিল দাসকে করে ৫১সদস্য কমিটি গঠন করা হয়। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য আগামী ১৪ই ফেব্রুয়ারী তানোর পৌরসভার আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ইমরুল হকের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.