তানোরে বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি ঘোষণা

0 ১০১
এইচএম.ফারুক, তানোর থেকে: রাজশাহীর তানোর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধু সৈনিক লীগ রাজশাহী জেলা শাখার সভাপতি জিমি কাটার রনি ও সাধারণ সম্পাদক
ইঞ্জিঃ মাহাবুর রহমান মাহাম কর্তৃক অনুমোদিত ও স্বাক্ষরিত  ২রা জুলাই রোববার রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বঙ্গবন্ধু সৈনিক  লীগ রাজশাহী জেলা শাখার অন্তর্গত তানোর উপজেলা শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি অনুমোদন দেয়া হলো। সভাপতি জনাব মোঃ তাসাদ্দেক হক চৌধুরী (লিটন) ও সাধারণ সম্পাদক জনাব মোঃ সাদিকুল ইসলাম, সহ-সভাপতি জনাব মোঃ নাজমুল হক, সাংগনিক সম্পাদক জনাব মোঃ বিপ্লব হোসেন সহ ৫১ বিশিষ্ট আগামী তিন বছরের জন্য তানোর উপজেলা শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটির অনুমোদন দেয়া হলো।
আমরা আশা করি আগামী তিন বছরের জন্য তানোর উপজেলা শাখা বঙ্গবন্ধু সৈনিক লীগ কমিটি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে ভূমিকা পালন করবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জিমি কাটার রনি ও সম্পাদক ইঞ্জিঃ মাহাবুর রহমান মাহাম সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.