তানোরে বাল্য বিবাহ প্রতিরোধ শীর্ষক সভা অনুষ্ঠিত

0 ১১৫
এইচ.এম ফারুক, তানোরঃ রাজশাহীর তানোর উপজেলায়  ফুড ফর দ্য হাঙরি (FH) এনজিও কর্তৃক আয়োজনে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয়  বিষয়ক সেমিনার ও আলোচনা সভা এবং গণনাটক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১১ সেপ্টেম্বর সমবার উপজেলা অডিটোরিয়ামে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয়  বিষয়ক সেমিনার ও আলোচনা সভা এবং গণনাটক অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠানে তানোর উপজেলা  নির্বাহী অফিসার মো: বিল্লাল হোসেনসহ অন্যান্য সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় সম্পর্কে আলোচনা করেন।
উক্ত অনুষ্ঠানে তানোর উপজেলা নির্বাহী অফিসার মো: বিল্লাল হোসেন বাল্যবিবাহ প্রতিরোধে সবাইকে এক সাথে কাজ করার জন্য অনুরোধ জানান। আলোচনা সভার  শেষে সুন্দরবন থিয়েটার বাল্যবিবাহ প্রতিরোধে একটি নাটক পরিবেশন করেন।
অপরদিকে, ১১ সেপ্টেম্বর বিকালে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ৫০ তম গ্রীষ্মকালীন উপজেলা স্কুল, মাদরাসা, ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতা -২০২৩ এর পুরুষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার মোঃ বিল্লাল হোসেন, উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন  জনাব মো: জিল্লুর রহমান, সভাপতি, তানোর মাধ্যমিক শিক্ষক সমিতি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব সিদ্দিকুর রহমান সহ অন্যরা স্বাগত বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.