তানোর উপজেলা ছাত্রলীগে সভাপতি-সম্পাদক পদে লড়বেন প্রভা

0 ১০৬
এইচএম.ফারুক তানোর থেকেঃ রাজশাহীর তানোর  উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ১বছর পার হলেও হয় নি সম্মেলন, তাই নেতৃত্ব সংকটে তানোর উপজেলা ছাত্রলীগ। বিভিন্ন দলীয় প্রগ্রাম বাস্তবায়নে আপাতত নেতৃত্ব দিচ্ছেন তানোর উপজেলা ছাত্রলীগের  সাবেক সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন । কমিটি বিলুপ্তির পরথেকে তানোর উপজেলা ছাত্রলীগের কমিটি নিয়ে রয়েছে নানা জল্পনা কল্পনা। এবার তানোর উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে  কে বা কারা আসছেন তা নিয়ে আলোচনা শুরু হয়েছে।
এরই মধ্যে  রাজশাহী নিউ গভঃ কলেজের মনোবিজ্ঞান  বিভাগের ২য় বর্ষের ছাত্রী সাদিয়া নবী প্রভা তানোর উপজেলা ছাত্রলীগের নতুন চমক হয়ে আসছেন বলে জানাগেছে।
তানোর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভা নেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সনিয়া সরদারের সন্তান সাদিয়া নবী প্রভা। মূলত মাকে দেখেই অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে আশার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি এমনটা বলছেন প্রভা। বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে কাজ করতে চান তিনি। তাছাড়াও তিনি আসন্ন সংসদ নির্বাচন সামনে রেখে সাধারণ মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে কাজ করতে চান প্রভা।
উপজেলা মহিলা লীগের সভাপতি সনিয়া সরদারের কন্যা সাদিয়া নবী প্রভা বলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী ও তানোর উপজেলা আওয়ামী লীগসহ সংগঠনের নেতাকর্মীর কাছে সহযোগিতা ও দোয়া প্রার্থনা করেছেন।
এবিষয়ে, সোনিয়া সরদার বলেন,,আমার মিয়ে রাজনৈতি করবে এটাতো স্বাভাবিক কারন আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগকে ভালোবেসে রাজনৈতি করি। তানোর উপজেলা ছাত্রলীগে নারী নেতৃত্ব আগামী সংসদ নির্বাচনের জন্য এটা খুবই ভালো হবে সংগঠনের জন্য। তিনি তার সন্তানের জন্য উপজেলা আওয়ামী লীগের সকল ইউনিটের নেতাকর্মীর কাছ থেকে সহযোগিতা ও দোয়া চেয়েছেন।
এবার তানোর উপজেলা ছাত্রলীগের সভাপতি- সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন  ও তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদারের সন্তান সাদিয়া নবী প্রভা সহ বেশ কিছু প্রার্থী রয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.