তারকাদের বর্ষবরণ গলফ গার্ডেনে

765

আলমগীর,বিনোদন :
এই প্রথমবারের মতো টেলিভিশন পেশাজীবী সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রোডিউসার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর্স গিল্ড, অভিনয় শিল্পীসংঘ, টেলিভিশন নাট্যকার সংঘ, প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ, ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, টেলিভিশন নাট্যশিল্পী ও নাট্যকার সংসদ একত্রিত হয়ে পয়লা বৈশাখ উদ্যাপন করছে। যা সত্যিই টেলিভিশন শিল্প মাধ্যমের একটি ঐতিহাসিক ঘটনা।

‘মানুষ ভজলে সোনার মানুষ হবি’ এই প্রত্যয়ে টেলিভিশন মাধ্যমের সকল শিল্পী কলাকুশলী পয়লা বৈশাখ উদযাপনে কুর্মিটোলা আর্মি গলফ গার্ডেনে একত্রিত হয়ে গড়ে তুলেছে এই সেতু বন্ধন। অনুষ্ঠানের নামকরণ করা হয়েছে ‘নববর্ষ উৎসব ১৪২৪’।

সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠানের মধ্যে নানা সাংস্কৃতিক পর্বসহ থাকছে চিরায়ত বাঙালির আপ্যায়ন ও মিলনমেলা। শিল্পীদের মধ্যে এখন পর্যন্ত অনেকেই উপস্থিত হয়েছেন সেখানে। অনেকে পরিবার পরিজন নিয়েও গিয়েছেন। উপস্থিতদের মধ্যে রয়েছেন, মামুনুর রশীদ, গাজী রাকায়াত, লুৎফর রহমান জর্জ, তানিয়া আহমেদ, বিন্দু, বিদ্যা সিনহা মিম, ডিএ তায়েব, এনামুল হক, রওনক হাসান, তুষার খান, রুম্মান রশিদ খান, কচি খন্দকার, শরিফুল ইসলাম বাবুসহ অনেকে।

x