তারকায় ঠাসা ‘ওয়েলকাম ৩’র টিজার

0 ১১৬
সংগৃহীত

বলিউডের জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘ওয়েলকাম’র তৃতীয় কিস্তি আসতে যাচ্ছে। প্রথম কিস্তির মতো এবার তৃতীয় কিস্তিতেও প্রধান চরিত্রে থাকছেন অক্ষয় কুমার।

এই অভিনেতা ছাড়াও সিনেমাটিতে বলিউডের অনেক তারকাই হাজির হবেন।

শনিবার (০৯ সেপ্টেম্বর) অক্ষয় কুমারের ৫৬তম জন্মদিন। বিশেষ দিনটি উপলক্ষে ‘ওয়েলকাম ৩’র টিজার উন্মোচন করেছেন বলিউড খিলারি। সিনেমাটির শিরোনাম করা হয়েছে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’।

নিজের জন্মদিন উপলক্ষে অক্ষয় কুমার তার ভক্তদের বিশেষ উপহার হিসেবে হাস্যকর ‘ওয়েলকাম ৩’র প্রোমো ভিডিও শেয়ার করেছেন। আর এই প্রোমো ভিডিও দেখে রীতিমতো চমকে গেছেন ভক্ত-অনুরাগীরা!

কে নেই এতে? অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন, দিশা পাটানি, জ্যাকুলিন ফার্নান্দেজ, লারা দত্ত, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল, আরশাদ ওয়ার্সি, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, রাজপাল যাদব, জনি লিভারসহ একটি বিশাল তারকাদল অভিনয় করেছেন এবারের কিস্তিতে। এছাড়াও রয়েছেন কিকু শারদা, ক্রুষ্ণা অভিষেক, রাহুল দেব এবং গায়ক দিলের মেহেন্দি ও মিকা সিং!

সামাজিকমাধ্যমে প্রোমোটি শেয়ার করে অক্ষয় লেখেন, আজ আমার জন্মদিনে আমি আপনাকে এবং নিজেকে একটি উপহার দিয়েছি। আপনারা যদি এটি পছন্দ করেন এবং ধন্যবাদ জানান, আমি বলব স্বাগতম (৩)। ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’।

অক্ষয়ের ঘোষণা অনুযায়ী ২০২৪ সালের ২০ ডিসেম্বর বড়দিনের সময় মুক্তি পাবে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। এটি প্রযোজনা করেছেন জ্যোতি দেশপান্ডে ও ফিরোজ নাদিয়াদওয়ালা। সিনেমাটি নির্মাণ করবেন আহমেদ খান।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এনএটি

Leave A Reply

Your email address will not be published.