তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় : শামসুজ্জামান দুদু

0 464

dudu-bnpবিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ১০টা সিটও পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল এবং সকল রাজবন্দীর মুক্তির দাবিতে’ আয়োজিত মানবন্ধনে তিনি এ মন্তব্য করেন।
দুদু বলেন, আওয়ামী লীগ ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। সার্চ কমিটির নামে রকিব মার্কা নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না। বিএনপি কঠিন সময়েও নির্বাচনে অংশগ্রহণ করে ৩৮টি সিট পেয়ে বিরোধী দলে ছিল। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, বর্তমান সরকারের এত ব্যর্থতা রয়েছে তারা নির্বাচনে ফলাফলই খুঁজে পাবে না।
তিনি আরও বলেন, আমাদের নেতা-কর্মীদেরকে মামলা হামলা ও নির্যাতন করে আন্দোলনের বাইরে রাখার যে স্বপ্ন দেখছে সেই স্বপ্ন কোনদিনও পূরণ হবে না। জনগণের আন্দোলনেই দুঃশাসনের পতন নিশ্চিত হবে।
মানববন্ধনে বক্তারা বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল এবং সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবি করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, শাহবাগ থানা কৃষকদলের সভাপতি এম. জাহাঙ্গীর আলম, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য আবু নাসের মোহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ। ভিনিউজ।

Leave A Reply

Your email address will not be published.