তিনবছর পর বিসিবিতে আশরাফুল

0 707

ashrafulখেলাধুলা ডেস্ক : নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে তিনবছরের বেশি সময় পর মঙ্গলবার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) এসেছেন মোহাম্মদ আশরাফুল। মূলত বিসিবি কর্মকর্তাদের সঙ্গে দেখা করতেই মিরপুরের হোম অব ক্রিকেটে গেলেন তিনি। তিনবছরের নিষেধাজ্ঞা শেষে গেল ১৩ আগস্ট আবারো ক্রিকেটে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তবে এখনো তিনি নিষেধাজ্ঞা থেকে পুরোপুরি মুক্ত হননি। আন্তর্জাতিক ক্রিকেট ও বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ছাড়া সব ধরনের দেশিয় ঘরোয়া লিগে খেলতে পারবেন তারকা ডানহাতি এই ব্যাটসম্যান। ধারনা করা হচ্ছিল আগামী ২০ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) দিয়ে আবারো মাঠে দেখা যাবে অ্যাশকে। কিন্তু সাবেক এই অধিনায়ক সেখানে খেলতে পারবেন কি না, তা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

এসব বিষয় নিয়ে বোর্ড কর্তাদের সঙ্গে আলোচনা করতেই বিসিবিতে এসেছেন আশরাফুল। বোর্ডের অধীনে অনুশীলনে কীভাবে আবারো ফিরবেন সেটা কথা বলে ঠিক করে নেবেন ৩২ বছর বয়সী এই তারকা।

এর আগে ২০১৩ সালে বিপিএলের দ্বিতীয় আসরে ম্যাচ পাতানোয় অভিযোগে আটবছরের নিষেধাজ্ঞা দেয়া হয় আশরাফুলকে। এই শাস্তির বিরুদ্ধে আপিল করেছিলেন তিনি। তাতে নিষেধাজ্ঞার মেয়াদ কমে দাঁড়ায় পাঁচ বছরে। এর মধ্যে দুইবছর স্থগিত নিষেধাজ্ঞা হওয়ায় শাস্তিটা আসলে তিনবছরের। আইসিসি ও বিসিবির শিক্ষা এবং পুনর্বাসন কর্মসূচিতে তিনি অংশগ্রহণ করায় দুই বছরের নিষেধাজ্ঞা উঠে যায়।

Leave A Reply

Your email address will not be published.

x