তুখোড়’কড়াইল বস্তিতে

0 ৬৮৫

15592206_1504576662905222_692295508_nআলমগীর, বিনোদন : প্রচারণার অংশ হিসেবে তুখোড় টিম উপস্থিত হয়েছিল রাজধানীর কড়াইল বস্তিতে।ভিন্ন ধরণের প্রচারণায় নেমেছে মিজানুর রহমান লাবু পরিচালিত প্রথম সিনেমা ‘তুখোড়’। পুরো দুটি ঘন্টা সময় কাটিয়েছে কড়াইল বস্তিবাসির সাথে। সিনেমা নিয়ে উপস্থিত দর্শকদের সাথে কথা বলেছেন চলচ্চিত্র অভিনেতা শিমুল খান, নবাগত শিবলী নওমান, আইটেম কন্যা সানজিদা মিতু এবং সিনেমার সহকারী পরিচালক সোহেল রানা। সিনেমার পোস্ট প্রডোকশনের কাজে দেশের বাইরে থাকার কারণে অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি নির্মাতা। তবে অনুষ্ঠান চলাকালীন সময়ে উপস্থিত দর্শকদের বার্তা পাঠিয়ে ধন্যবাদ জানান নির্মাতা মিজানুর রহমান লাবু। অনুষ্ঠানে সিনেমা নিয়ে কথা বলার পাশাপাশি প্রদর্শন করা হয় সিনেমার গান, ট্রেলার এবং টিজার। অনুষ্ঠানে সবচেয়ে আকর্ষনীয় অংশ ছিলো রাজ্জাক দেওয়ানের বাউল গানের আসর। যেখানে সিনেমার গানসহ কয়েকটি গান পরিবেশন করেন তিনি ও তার দল।

প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন নবাগত শিবলী নওমান এবং রাতাশ্রী দত্ত। শিবলী-রাতাশ্রী ছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন শক্তিশালী অভিনেতা আলীরাজ, বাপ্পারাজ এবং শিমুল খান। এছাড়াও দেখা যাবে লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে।

পজেটিভ সিস্টেম্স এন্ড সাপোর্টস-এর ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব। আর পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য করেছেন মিজানুর রহমান লাবু। সহকারী পরিচালক হিসেবে ছিলেন সোহেল রানা পার্থ।

Leave A Reply

Your email address will not be published.