তুললো নতুন ঝড় অ্যান্ট-ম্যান’র দ্বিতীয় কিস্তি ভিডিও

0 458

বিনোদন অনলাইন ডেস্ক : অ্যাভেঞ্জারস:ইনফিনিটি ওয়ার’ ফিল্ম টি মুক্তি পাওয়ার পর থেকেই চারিদিকে ছড়িয়েছে উন্মাদনা। সোশ্যাল মিডিয়ায় ছবির প্রশংসায় পঞ্চমুখ সকলে। ‘মার্ভেল’ ফ্যানেরা কতটা সন্তুষ্ট হয়েছেন এই সিনেমায় তা তাদের প্রতিক্রিয়া সম্পূর্ণরূপে ব্যক্ত করছে।

এদিকে ‘অ্যাভেঞ্জারস’র জ্বর কাটতে না কাটতেই চলে এলো আরেক চমক। সম্প্রতি মুক্তি পেল আরও এক সুপারহিরো মুভির ট্রেলার ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়্যাস্প’।

ট্রেলারটি শুরু হয় স্কট ল্যাং এবং তার মেয়ে ক্যাসি কথোপকথনের দৃশ্য দিয়ে। স্কটই আসলে অ্যান্ট ম্যান। ক্যাসি তাকে জিজ্ঞেস করে তার জীবন সুপারহিরো হিসেবে কেমন? কীভাবে সুপারহিরো হয়ে উঠল সে।

সেই কথার মাঝেই দেখা যায় অ্যাকশন কিছু দৃশ্য। যেখানে অ্যান্টম্যান শত্রুদের সঙ্গে লড়াই করছে। স্কটের চরিত্রে অভিনয় করছেন পল রড। ক্যাসির ভূমিকায় অ্যাবি রাইডার ফর্টসন। অন্যদিকে ট্রেলারে দেখা গেল একজন শেপশিফটার ‘ঘোস্ট’কে। এই চরিত্রে অভিনয় করবেন হ্যানাহ জন ক্যামেন।

ছবির পরিচালক পেইটন রিড। অন্যান্য চরিত্রে দেখা যাবে ববি ক্যানাভেল, ইভাঞ্জলিন লিলি, মাইকেল পেনা সহ অনেককে। মুভিটি মুক্তি পাবে চলতি বছরের ৬ জুলাই।

ব্রেকিংনিউজ/অ

Leave A Reply

Your email address will not be published.

x