তৃনমূলে যেসব নেতা আছে তারাই খাটি আওয়ামীলীগ

0 99

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: তৃনমূলে আওয়ামীলীগের যেসব নেতা আছে তারাই খাটি আওয়ামীলীগ করেন এবং তাদের কারনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আমরা ক্ষমতায় বলে মন্ত্রী করেছেন খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

 

মন্ত্রী বলেন, দেশের বৃহত্তর উন্নত করার জন্য, প্রধান মন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য, বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে উন্নত করার জন্য ও একটি তলা বিহীন ঝুঁড়ি দেশ থেকে আজকে নিন্ম মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশ ও উন্নত বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনা কাজ করছে আমরা সেই প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছি এবং আমরা সে টারি সৈনিক।

 

 

তিনি আজ দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন।

 

 

মন্ত্রী আরো বলেন, আপনারা যারা মাঠ পর্যায়ে কাজ করছেন আমরা কেউ বেতন ভুক্ত কর্মচারী নয়। কিন্তু আমরা সবাই বঙ্গবন্ধুর আদশের কর্মচারী। আমরা সেই আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছি। আর য়ারা দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদেরকে নিয়ে কোন দিন দল করা যায় না।

 

 

এ সময় জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলনের সঞ্চালনায় সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক। সম্মেলনে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসিম কুমর উকিল, স্বাস্থ্য ও জনসংখ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য ছলিমউদ্দিন তরফদার নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদসহ জেলা ও উপজেলা আওযামীলীগের নেতৃবৃন্দরা।

 

 

বক্তব্য শেষে খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার সভাপতি পদে আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক পদে জাহিদ হাসান বিপ্লবরে নাম ঘোষনা করেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x