তৌসিফের কারণেই সাবিলার এই প্রেম ও বিয়ে!

167

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। এই প্রজন্মের নাট্য শিল্পীদের মধ্যে বেশ সুনাম রয়েছে তার। তবে নাটকে সাময়িক বিরতি দিয়ে সংসারে মনোযোগী হতে যাচ্ছেন সাবিলা। জানা গেছে আগামী ২৫ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি।

আর তার এই সম্পর্কের অণুঘটক হিসেবে কাজ করেছে সাবিলার ব্যক্তিজীবনের ভালো বন্ধু তৌসিফ মাহবুব। আর এই তৌসিফের মাধ্যমেই তার সাবিলার নেহালের সাথে পরিচয় ও প্রেমের সূত্রপাত।

সাবিলার মা নুসরাত জাহান বলেন, ‘সাবিলার ভালো বন্ধু তৌসিফ, তার মাধ্যমেই নেহাল ও সাবিলার পরিচয়, পরে নেহাল আমার সাথে তাদের সম্পর্ক নিয়ে কথা বলে।’

তিনি জানান, নেহাল ২০১৮ সালে প্রথমে সাবিলা মা নুসরাত জাহানের সাথে সরাসরি কথা বলে সাবিলাকে বিয়ের প্রস্তাব দেন। প্রস্তাব আসার পর বিষয়টি নিয়ে সাবিলার মা চিন্তা করেন। এরপর মেয়ে সাবিলার সাথে কথা বলে এবং সাবিলা ইতিবাচক মত প্রকাশ করেন।

সাবিলার মা জানান, চলতি মাসের ২৫ তারিখ বিয়ের সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। এর আগে গায়ে হলুদ অনুষ্ঠিত হবে ২৪ তারিখ। আর নেহালের পারিবারিক আয়োজনে বৌভাত অনুষ্ঠিত হবে ২৭ তারিখে।

জানা যায়, সাবিলার আর তিন সেমিস্টার শেষ হলেই স্নাতক শেষ হবে। বিয়ের পর সেগুলো শেষ করেই পুরোদমে কাজে ফিরবেন তিনি। সাবিলার প্রেমিক ও হুবু স্বামী নেহাল সুনন্দ তাহেররের দেশের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপ মহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চীফ কো-অর্ডিনেটর অফিসার।

x