রাজশাহীতে থানায় যুবলীগ নেতার জন্মদিন পালন করে ওসি প্রত্যাহার

0 10

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফাকে প্রত্যাহার করা হয়েছে। অভিযোগ রয়েছে, নিজ থানার অফিস কক্ষে কেক কেটে যুবলীগ নেতার জন্মদিন উদযাপন করেছিলেন। বুধবার রাতে আরএমপি কমিশনার হুমায়ন কবিরের আদেশে তাকে বদলি করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, প্রশাসনিক কারণে চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফাকে মহানগর ডিবির পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। এর আগে তার অফিস কক্ষে কাউন্সিলর সুমনের জন্মদিন পালনের খবর সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

উল্লেখ্য, গত ৮ ডিসেম্বর রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা তৌহিদুল হক সুমনের জন্মদিন উপলক্ষে নগরীর চন্দ্রিমা থানায় ওসি গোলাম মোস্তফার অফিস কক্ষে এক আনন্দঘন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওসির আমন্ত্রণে সুমন থানায় হাজির হন। এ সময় ওসি গোলাম মোস্তফা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে ওসিকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন সুমন। অনুষ্ঠানে চন্দ্রিমা থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম ও একজন এসআই উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.