দর্শকদের মনে রাখার মত অভিনয় করতে চান সাদিয়া আফরিন

0 ৯৪৬

1239500_1378561229090183_316179828_nআলমগীর,বিনোদন:
নতুন ও পুরোনো অভিনয় শিল্পীদের পাশাপাশি সিনেমা জগতে ঠিকে থাকার লড়াই করে যাচ্ছে নবাগত নায়িকা সাদিয়া আফরিন সমানতালে। দর্শকদের মন জয় করতে এগিয়ে চলছেন নতুন অভিনয় শিল্পী সাদিয়া আফরিন। । যিনি ছোটবেলা থেকে একজন ভালমানের অভিনয় শিল্পী হওয়ার স্বপ্নে বিভোর ছিলেন। তাই তিনি অভিনয়কে তার জীবনের সঙ্গী করে নির্দিষ্ট গন্তাব্যের পৌঁছানোর লক্ষ্যে ছুটে চলেছেন।
প্রথমে আইটেম গান ও পরে নায়িকার ভুমিকায় অভিনয় করে বেশ সুনামের সাথে এগিয়ে চলেছেন তিনি। ‘ডেয়ারিং লাভার’ থেকে ‘শোধ প্রতিশোধ’মরন নেশা,ধংস মানব। প্রায় হাফ ডজন ছবিতে বহুমুখী চরিত্রে অভিনয়ের মাধ্যমে হাঁটি হাঁটি পা পা করে অনেকটি পথ হেঁটে আজ তিনি হাল সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী। ছোটবেলা থেকে সাদিয়ার স্বপ্ন ছিল একজন ভাল অভিনেত্রী হবেন। পত্রিকা, ম্যাগাজিন, বিলবোর্ডে শোভা পাবে নিজের ছবি। মিডিয়া অঙ্গনে নিজেকে দেখা যাবে সবসময়।
তার স্বপ্ন আজ বাস্তবে রুপ নিয়েছে।অভিনয়ের মধ্যে দিয়ে নিজের লেখাপড়াটা চালিয়ে গেলেন ।এখন তার মাষ্টাস পরীক্ষা চলছে ।সব কিছু মধ্যে দিয়ে হাঁটি হাঁটি পা পা করে সাদিয়া আফরিন মিডিয়া জগতে নিজের একটা যায়গা করে নিছে ।এক ফাকে বিডি সংবাদ২৪.কমকে জানালেন মনের কথা সাদিয়া আফরিন ।

Leave A Reply

Your email address will not be published.