দিনাজপুরে আজকের তাপমাত্রা ৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস

0 144
দিনাজপুর প্রতিনিধি: উত্তরের জেলা  দিনাজপুরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। দিনাজপুর আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় দিনাজপুরে সর্বনিম্ন তাপমাত্রা ৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়। এটি আজ সারা দেশের সর্বনিম্ন তাপমাত্রা। সকালে জেলায় বাতাসের আদ্রতা ছিল ১০০ শতাংশ।
তিনি আরও জানান, দিনাজপুর, রংপুর, পঞ্চগড়, যশোর, রাজশাহী, পাবনা, নওগাঁ, চুয়াডাঙ্গা, শ্রীমঙ্গলসহ দেশের আরও কিছু এলাকার ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। শৈত্যপ্রবাহটি আরও কয়েক দিন অব্যাহত থাকতে পারে।
দেশের সর্বউত্তরের উপজেলা তেতুলিয়ায় সকালে তাপমাত্রা রেকর্ড করা হয় ৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া চুয়াডাঙ্গায় ৮ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস, কুড়িগ্রামের রাজারহাটে ৯ ডিগ্রি সেলসিয়াস, রাজশাহীতে ৯ ডিগ্রি সেলসিয়াস, রংপুরে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, নীলফামারীর সৈয়দপুরে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, নওগাঁর বদলগাছীতে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, শ্রীমঙ্গলে ১০ ডিগ্রি সেলসিয়াস এবং যশোরে ১০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

x